যুবদলকর্মী হত্যার অভিযোগে বিএনপির মামলার আবেদন খারিজ

Looks like you've blocked notifications!
রোববার সকালে স্থানীয় ও কেন্দ্রীয় কয়েকজন নেতাকর্মী এবং আইনজীবী নিয়ে নারায়ণগঞ্জের আদালতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। ছবি : এনটিভি

নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে যুবদলকর্মী শওন হত্যার অভিযোগে করা মামলার আবেদনটি খারিজ করে দিয়েছেন ইমরান হোসেন। 

আজ রোববার সকালে স্থানীয় ও কেন্দ্রীয় কয়েকজন নেতাকর্মী নিয়ে নারায়ণগঞ্জে আদালতে আসেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। এ সময় তাদের সঙ্গে ছিলেন ঢাকা বারের আইনজীবী অ্যাডভোকেট মাসুদ আহমেদ তালুকদার।

গুলি করে যুবদলকর্মী শাওনকে হত্যার অভিযোগে আজ সকালে পুলিশ কর্মকর্তাসহ ৪২ জনকে আসামি করে মামলার আবেদন করেছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

২০৩ ধারার বলে এই আবেদন খারিজ করা হয় বলে জানিয়েছেন পুলিশের কোর্ট পরিদর্শক আসাদুজ্জামান। নারায়ণগঞ্জে বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকীর দিন পুলিশের গুলিতে নিহত হন যুবদলকর্মী শাওন।

সকালে মামলার আবেদনটি গ্রহণ করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। কিন্তু বিকেলে সেই আবেদন খারিজ করে দেন আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান হোসেন।