যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত থাকার আহ্বান সেনাপ্রধানের

Looks like you've blocked notifications!
যশোর সেনানিবাসে সিগন্যালস কোরের বার্ষিক অধিনায়ক সম্মেলনে প্রধান অতিথি সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। ছবি : এনটিভি

আধুনিক ও যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় সর্বদা প্রস্তুত থাকতে সিগন্যালস কোরের সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। আজ সোমবার (৮ মে) যশোর সেনানিবাসে সিগন্যালস কোরের বার্ষিক অধিনায়ক সম্মেলনে এই আহ্বান জানান তিনি।

আজ সকাল ১০টায় শুরু হয় এ সম্মেলন। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন সেনাপ্রধান। তিনি সিগন্যালস কোরের গৌরবোজ্জ্বল ঐতিহ্য, দেশমাতৃকার সেবায় দেশের অবকাঠামোগত উন্নয়নে তাদের সক্রিয় অবদানের কথা স্মরণ করেন। তিনি সিগন্যালস কোরের উন্নয়ন, পেশাগত দক্ষতা বৃদ্ধি ও দেশ-বিদেশে পরিচালিত বিভিন্ন কার্যক্রম সম্পর্কেও মতবিনিময় করেন।

এ সময় আধুনিক ও যুগোপযোগী প্রশিক্ষণের মাধ্যমে একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় সর্বদা প্রস্তুত থাকতে সিগন্যালস কোরের সব সদস্যের প্রতি আহ্বায়ন জানান সেনাপ্রধান।

যশোর সেনানিবাসে সিগন্যালস ট্রেনিং সেন্টার অ্যান্ড স্কুলের নতুন এসএম ব্যারাকের ভিত্তিপ্রস্তর স্থাপন ও নতুন রানিং ট্র্যাক উদ্বোধ করছেন সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ। ছবি : এনটিভি

সম্মেলনে ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি ও যশোর অঞ্চলের এরিয়া কমান্ডার মেজর জেনারেল মোহাম্মদ মাহবুবুর রশিদসহ সিগন্যালস কোরের অধিনায়ক ও ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সম্মেলন শেষে সেনাবাহিনী প্রধান সিগন্যালস ট্রেনিং সেন্টার অ্যান্ড স্কুলের নতুন এসএম ব্যারাকের ভিত্তিপ্রস্তর স্থাপন ও সেন্টারের নতুন রানিং ট্র্যাক উদ্বোধন করেন। সম্মেলনে যোগদানের আগে তিনি সিগন্যালস কোরের শহীদদের সম্মানে নির্মিত ‘অমরপ্রাণ’-এ পুষ্পস্তবক অর্পণ করেন।