রংপুরে অপরাধ দমনে কঠোর হুঁশিয়ারি অতিরিক্ত পুলিশ সুপারের

Looks like you've blocked notifications!
রংপুরের বদরগঞ্জ থানায় অনুষ্ঠিত ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য অতিরিক্ত পুলিশ সুপার মধুসূদন রায়। ছবি : এনটিভি

কোনো অপরাধীর সঙ্গে আপস নয়, কঠোর হাতে অপরাধ দমনই পুলিশের একমাত্র লক্ষ্য। এর ব্যত্যয় ঘটলে দায়ী পুলিশ সদস্যের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মধুসূদন রায়।

আজ মঙ্গলবার দুপুরে বদরগঞ্জ থানায় অনুষ্ঠিত ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মধুসূদন রায়।

মধুসূদন রায় বলেন, মাদক ও জুয়া সব অপরাধের আঁতুড়ঘর। তাই মাদক ও জুয়ার বিরুদ্ধে পুলিশি অভিযান জোরদার করতে হবে। এ ছাড়া বাল্যবিবাহর কারণে পারিবারিক শান্তি বিনষ্ট হচ্ছে। এ কারণে বাল্যবিবাহ প্রতিরোধেও পুলিশকে সর্বক্ষণ সজাগ থাকতে হবে। আর এসব কাজে জনপ্রতিনিধি, সুশীল সমাজসহ সবার সহযোগিতা থাকতে হবে।

বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমানের সভাপতিত্বে এতে বক্তব্য দেন অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) শিফাত-ই-রাব্বান, উপজেলা চেয়ারম্যান ফজলে রাব্বী সুইট, ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আইয়ুব আলী সরকার, ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান ডলু শাহ, শামসুল হক, শেখ আবু বক্কর সিদ্দিক, শহিদুল হক মানিক, বদরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রুহুল আমিন সরকার, সাংবাদিক এম এ সালাম বিশ্বাস, পৌর কাউন্সিলর মোকছেদুর রহমান, নারী ইউপি সদস্য জাহানারা বেগম, দফাদার রবিউল ইসলাম প্রমুখ।

ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভায় উপজেলার ১০ ইউপি চেয়ারম্যানসহ ইউপি সদস্যরা অংশ নেন। এ ছাড়া বদরগঞ্জ পৌরসভার কাউন্সিলর, সাংবাদিক ও মানবাধিকারকর্মীরাও অংশ নেন। বক্তারা মাদক ও জুয়ার বিরুদ্ধে পুলিশকে আরও কঠোর হওয়ার আহ্বান জানান।