রংপুরে যুবককে কুপিয়ে হত্যা, দম্পতি আটক

Looks like you've blocked notifications!
রংপুরে কাউনিয়ার টেপামধুপুর ইউনিয়নের আজম খাঁ গ্রামে রফিকুলের বাড়ি। ছবি : এনটিভি

রংপুরের কাউনিয়ায় সাইদুল নামের এক তরুণকে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় এক দম্পতিকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। 

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান জানান, উপজেলার টেপামধুপুর ইউনিয়নের আজম খাঁ গ্রামের অজিম উদ্দিনের ছেলে সাইদুল ইসলামকে (২২) গতকাল শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। খোঁজাখুঁজির পর আজ শনিবার বেলা ১১টায় পাশের রফিকুলের বাড়ির উঠানে রক্ত দেখতে পায় প্রতিবেশীরা। পরে থানায় খবর দেয় সাইদুলের পরিবার ও স্থানীয়রা। 

দুপুর সাড়ে ১২টায় পুলিশ এসে রফিকুলের বাড়ির শোয়ার ঘর থেকে সাইদুলের লাশ উদ্ধার করে। তাকে ঘাড়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। 

ওসি আরও জানান, এ ঘটনায় রফিকুল ও তার স্ত্রী বুলবুলি বেগমকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

প্রাথমিক তদন্তের উদ্ধৃতি দিয়ে পুলিশ জানায়, রফিকুলের স্ত্রী বুলবুলির সঙ্গে পরকীয়ার জেরে এই ঘটনা ঘটে থাকতে পারে। এ ছাড়া ওই পরিবারের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। সুরতহাল রিপোর্ট তৈরির পর মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

স্থানীয় টেপামধুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদুল ইসলাম জানান, এ ঘটনায় আমরা হতবাক হয়েছি। সাইদুলকে যেভাবে ঘাড়ে কুপিয়ে হত্যা করা হয়েছে, তা নৃশংস বর্বরতা। এ ঘটনার সঠিক তদন্তের মাধ্যমে দোষীদের বিচার দাবি করেছেন তিনি।