রনিসহ দগ্ধদের সহযোগিতার আশ্বাস গাজীপুর পুলিশের

Looks like you've blocked notifications!
শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট। ফাইল ছবি

গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণের ঘটনা ঘটে। গতকাল শুক্রবার ঘটা এ ঘটনায় কমেডিয়ান আবু হেনা রনিসহ পাঁচজন দগ্ধ হয়। এ ঘটনায় জিএমপির পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়েছে। পাশাপাশি দগ্ধদের চিকিৎসাসহ সব ধরনের সহযোগিতার আশ্বাস দেওয়া হয়েছে।

আজ শনিবার সকালে জিএমপি কমিশনার মোল্যা নজরুল ইসলাম শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে গিয়ে বেলুন বিস্ফোরণে দগ্ধদের খোঁজ নেন। সে সময় তিনি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেনসহ অন্যান্য চিকিৎসকের সঙ্গে আহতদের চিকিৎসার বিষয়ে খোঁজখবর নেন এবং সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে চিকিৎসা প্রদানের জন্য অনুরোধ করেন।

বিষয়টি এনটিভি অনলাইনকে নিশ্চিত করে ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বলেন, ‘কমিশনার স্যার এসেছিলেন। চিকিৎসকদের সঙ্গে কথা বলেছেন। সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দিয়েছেন।’

অন্যদিকে জিএমপির সহকারী পুলিশ কমিশনার (ডিবি-মিডিয়া) আবু সায়েম নয়ন জানিয়েছেন, পুলিশ কমিশনার এসময় উপস্থিত কমেডিয়ান আবু হেনা রনি, পুলিশ সদস্য জিল্লুর রহমানের স্বজনদের কাছে অনাকাঙ্ক্ষিত এ দুর্ঘটনার জন্য দুঃখ প্রকাশ করে সমবেদনা জানান। তিনি চিকিৎসাসহ সার্বিক সহযোগিতার আশ্বাস দেন এবং সুস্থতার জন্য যা যা করণীয় সবকিছু করার প্রত্যয় ব্যক্ত করেন। ইনস্টিটিউটের পরিচালক ডা. সামন্ত লাল সেন আহতদের চিকিৎসায় ইনস্টিটিউটের পক্ষ থেকে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস দেন।

ইনস্টিটিউটের পরিচালক ডা. সামন্ত লাল সেন এনটিভি অনলাইনকে বলেন, ‘রনির শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে। এ ছাড়া পুলিশ সদস্য মোশারফ হোসেনের শরীরের ১৯ শতাংশ পুড়ে গেছে। দুজনেরই কমবেশি শ্বাসনালী পুড়ে গেছে। অন্তত তিন দিন না যাওয়া পর্যন্ত কাউকে শঙ্কামুক্ত বলা যাবে না।’