রাঙামাটিতে আনসার সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার

Looks like you've blocked notifications!
রাঙামাটির বাঘাইছড়ি ১৮ আনসার ব্যাটালিয়ন। ফাইল ছবি

রাঙামাটির বাঘাইছড়িতে ১৮ আনসার ব্যাটালিয়নের সদস্য জেনারেটর অপারেটর শাকিল হোসেনের (২৩) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ রোববার সকাল ৯টার দিকে জেনারেটর রুম থেকে ডিশ লাইনের তার দিয়ে সিলিংয়ে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে বাঘাইছড়ি থানা পুলিশ।

বাঘাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন খান মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা ধারণা করছি গভীর রাতের কোনো এক সময় ডিশ লাইনের তার পেঁচিয়ে ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেছেন। তবে ময়নাতদন্তের রিপোর্ট এলে সঠিক কারণ জানা যাবে।

নিহত শাকিল হোসেন আনসারের ২০তম ব্যাচের সদস্য। তার রেজিস্ট্রেশন নম্বর ১৯২০২২৫। তিনি ঢাকার ধামরাইয়ের আলেক হোসেনের ছেলে। তিনি ২০১৯ সালের ১৭ নভেম্বর আনসার বাহিনীতে যোগ দেন।

বাঘাইছড়ি ১৮ আনসার ব্যাটালিয়নের অধিনায়ক মোহাম্মদ সোহাগ পারভেজ বলেন, ‘এভাবে একজন সদস্য চলে যাওয়া খুবই দুঃখজনক। আমি দাপ্তরিক কাজে ঢাকায় আছি। খবর শুনে প্রাথমিকভাবে মনে হচ্ছে সে আত্মহত্যা করেছে। ময়নাতদন্তের প্রতিবেদন এলে বিস্তারিত জানা যাবে। ব্যাটালিয়নে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

এদিকে আনসার সদস্যদের ঝুলন্ত মরদেহ উদ্ধারের খবর পেয়ে বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আক্তার, দীঘিনালা জামতলী ২১ আনসারের পরিচালক মো. ফেরদৌস আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেন।