রাঙামাটিতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে চালক নিহত, আহত ৪

Looks like you've blocked notifications!
রাঙামাটির কাউখালী উপজেলায় আজ শনিবার সকালে দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশা। ছবি : এনটিভি

রাঙামাটির কাউখালী উপজেলায় ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশার চালক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো চারজন। উপজেলার ঘাগড়া ইউনিয়নের কিয়াংছড়ি এলাকায় আজ শনিবার সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশা চালকের নাম মো. কালাম হোসেন (৩৩)। তিনি খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার বাসিন্দা বলে জানা গেছে। আহতরা হলেন মো. সিদ্দিকুর রহমান (৪০), সালমা আক্তার (২৮), ফাতেমা আক্তার (৪) ও রোকাইয়া আক্তার (৫)।

স্থানীয় সূত্রে জানা গেছে, আজ সকালে ঘাগড়া ইউনিয়নের কিয়াংছড়ি এলাকায় রাঙামাটি থেকে চট্টগ্রামগামী সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে চট্টগ্রাম থেকে রাঙামাটিগামী একটি গ্যাস সিলিন্ডারবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার চালক নিহত হন এবং আহত হন চারজন। পরে স্থানীয়রা আহত চারজনকে উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যান। তবে হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক আহতদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক দেখে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) শওকত আকবর জানিয়েছেন, কাউখালীতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত দুজনের অবস্থা আশঙ্কাজনক। মুমূর্ষু অবস্থায় তাঁদের হাসপাতালে আনা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাঁদের চট্টগ্রামে নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদ উল্লাহ জানান, চালকের লাশ পুলিশ হেফাজতে আছে। দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশা জব্দ করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।