রাঙামাটিতে দুপক্ষের গোলাগুলি, দুই লাশ উদ্ধার

Looks like you've blocked notifications!
রাঙামাটির গভীর পাহাড়ি অঞ্চলের ছবি

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার দুর্গম পাহাড়ি এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুটি আঞ্চলিক দলের মধ্যে গোলাগুলিতে দুজন নিহত হয়েছে বলে আইন-শৃঙ্খলা বাহিনী জানিয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে, আজ বুধবার দুপুরে উপজেলার রূপকারী ইউনিয়নের ‘দুই কিলো’ নামক স্থানে এই গোলাগুলির ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) ও সন্ত লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) মধ্যে ঘণ্টাব্যাপী এই সংঘর্ষের ঘটনা ঘটে। 

লাশ উদ্ধারে যাওয়া বাঘাইছড়ি থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ আসাদ এনটিভি অনলাইনকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আমরা ঘটনাস্থলে দুটি লাশ পেয়েছি। লাশ দুটি উদ্ধার করে উপজেলা সদরে পাঠানোর প্রস্তুতি সম্পন্ন হয়েছে। পরে এ ব্যাপারে বিস্তারিত জানানো যাবে।’

স্থানীয়রা পুলিশকে জানিয়েছে, নিহতদের মধ্যে একজন ইউপিডিএফের উপজেলা সমন্বয়ক জেনন চাকমা। অপরজনের নাম জানা যায়নি। তবে তিনি জনসংহতি সমিতির কর্মী হতে পারেন।

এ ব্যাপারে ইউপিডিএফ ও জেএসএসের কারো বক্তব্য পাওয়া যায়নি। ঘটনাস্থলে যাচ্ছে পুলিশ ও বিজিবির সদস্যরা রয়েছেন। এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।