রাঙামাটিতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

Looks like you've blocked notifications!
রাঙামাটি জেলা বিএনপি আজ শনিবার শহরে বিক্ষোভ মিছিল করে। ছবি : এনটিভি

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রাঙামাটি জেলা বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে। আজ শনিবার সকালে শহরের কাঠালতলী দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহরের নিউ মার্কেট এলাকায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন—কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, সাবেক পৌর মেয়র ও বিএনপি নেতা সাইফুল ইসলাম ভুট্টো, জেলা বিএনপির সাধারণ সম্পাদক দীপন তালুকদার দীপু, সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলাম পনিরসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

সভায় বক্তরা বলেন, দেশে আওয়ামী সন্ত্রাসীদের হামলার বিএনপি নেতাকর্মীরা আজ ঘরছাড়া। এই সরকার মেগাপ্রকল্পের নামে মেগা দুর্নীতিতে ব্যস্ত। সুষ্ঠু নির্বাচন হলে সরকারের এমপি, মন্ত্রীরা পালানো পথ খুঁজে পাবে না।

বক্তারা আরও বলেন, এই সরকার বেগম খালেদা জিয়াকে মুক্তি দেবে না। তাই আমরা আর মুক্তিও চাইবে না। বিএনপি ক্ষমতায় গিয়ে খালেদা জিয়াকে মুক্ত করবে।

কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম বলেন, ‘আওয়ামী লীগ আগামী নির্বাচনের নীল নকশা তৈরির পায়তারা করছে। আওয়ামী লীগের অধীনে কোনো নীল নকশার নির্বাচন করতে দেওয়া হবে না এবং তাঁদের অধীনে কোনো নির্বাচনে বিএনপি অংশ গ্রহণও করবে না। নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে সরকারকে বাধ্য করা হবে।’