রাঙামাটির কাপ্তাইয়ে দু’পক্ষের গোলাগুলিতে একজন নিহত

Looks like you've blocked notifications!
রাঙামাটি জেলার মানচিত্র। এনটিভির ফাইল ছবি।

রাঙামাটির কাপ্তাই উপজেলার ২ নং রাইখালী ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের গংগ্রিছড়া এলাকার পাহাড়ে দুই আঞ্চলিক দলের মধ্যে গোলাগুলিতে একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে।

গতকাল বুধবার (২৫ জানুয়ারি) বিকেল হতে সন্ধ্যার পর পর্যন্ত এই গোলাগুলির ঘটনা ঘটে বলে জানান চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী।

ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, ঐ ওয়ার্ডে গংগ্রিছড়া পাড়া এলাকায় জেএসএস এবং এমএনপির সশস্ত্র সদস্যদের মধ্যে এই গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এসময় সম্রাট (৩২) নামে একজন গোলাগুলিতে নিহত হয়েছেন। তার রাজনৈতিক পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

গোলাগুলির সংবাদ পেয়ে সেনাবাহিনী এবং পুলিশের যৌথ টহল দল ঘটনাস্থলে গিয়ে নিহত ব্যাক্তির মরদেহ উদ্ধার করে রাত ১০টা ৪৫ মিনিটে চন্দ্রঘোনা থানায় নিয়ে আসেন। বর্তমানে মরদেহটি পুলিশের হেফাজতে রয়েছে। 

এ বিষয়ে যোগাযোগ করা হলে ২ নং রাইখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংক্য মারমা বলেন, ‘৪ নং ওয়ার্ডের ইউপি সদস্যের মাধ্যমে গংগ্রিছড়া এলাকায় দুই পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটেছে বলে জানতে পারি।’ তবে কোন কোন পক্ষের মধ্যে এই সংঘর্ষ হয়েছে তা জানাতে পারেননি এই জনপ্রতিনিধি।