রাজধানীতে ছিনতাইয়ের শিকার মাদরাসার তিন শিক্ষার্থী

Looks like you've blocked notifications!
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল। এনটিভির ফাইল ছবি

রাজধানীর আদাবর শেখের টেক এলাকায় মাদরাসার তিন শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হয়েছেন। এ সময় এক ছাত্রকে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা। গতকাল বৃহস্পতিবার (১৮ মে) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। আজ শুক্রবার (১৯ মে) ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে আহত শিক্ষার্থীর নাম আবু হাশেম (২৩)। তার সঙ্গে থাকা দুই সহপাঠী আরিফ ও আতিকুল তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। ছিনতাইয়ের সময় তাদের কাছে থাকা দুটি মোবাইল এবং নগদ এক হাজার টাকা নিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা।

এ বিষেয় সহপাঠী আরিফ বলেন, “আমরা তিনজন শেখের টেক হাউজিং সোসাইটির ৬ নম্বর রোডে রহমতে আলম মাদরাসায় আরবি সাহিত্যে পড়াশোনা করি। বাজার করার জন্য বের হয়েছিলাম। মাদরাসা থেকে কিছুদূর যেতেই তিন ছিনতাইকারী পথরোধ করে। অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা এবং দুজনের মোবাইল নিয়ে নেয়। আবু হাশেম প্রতিবাদ করাতে তাকে ছুরিকাঘাত করে দ্রুত পালিয়ে যায় ছিনতাইকারীরা।”

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, ‘বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন আবু হাশেম বগুড়া জেলার ধুনট উপজেলার শাহাবুদ্দীনের ছেলে।’