রাজধানীতে জুয়ার সামগ্রীসহ গ্রেপ্তার ২০

Looks like you've blocked notifications!
গ্রেপ্তারের প্রতীকী ছবি

রাজধানীর রামপুরা থানার তালতলা মার্কেটের পাশের একটি স্থান থেকে জুয়া খেলা অবস্থায় ২০ জনকে গ্রেপ্তার করেছে রামপুরা ও খিলগাঁও থানার যৌথ টিম। গতকাল রোববার (২০ মার্চ) দিনগত রাতে এ অভিযান চালায় দুই থানার পুলিশ।

আজ সোমবার মতিঝিল বিভাগের উপকমিশনার হায়াতুল ইসলাম খান এ তথ্য জানান।

হায়াতুল ইসলাম খান জানান, অভিযানটি তাঁর নির্দেশনায় এবং অতিরিক্ত উপকমিশনার রাশেদুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে খিলগাঁও জোনের সহকারী পুলিশ কমিশনার আরিফুল ইসলাম সরকারের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন—সাইদুল ইসলাম, আমান উল্লাহ আমান, মো. শরিফ, ওয়াসিম উদ্দিন ওরফে সাইফুল, সাগর আহমেদ, সুমন মিয়া, মো. রুবেল, হক মিয়া, মো. মকসুদ, মোস্তফা হোসেন, মো. স্বপন, মো. জসিম সরদার, মো. মনির, লাট মিয়া, মো. জাফর সরদার, মো. কামাল হোসেন, বাদশা মিয়া, মো. ইয়াছিন বেপারী, মো. খোকন ও হানিফ ঢালী।

হায়াতুল ইসলাম খান জানান, গত কয়েকদিন ধরে জুয়ার আসর বসানোর চেষ্টা চালিয়ে যাচ্ছিল একটি দল। খবর পেয়েই তৎপর হয় রামপুরা থানা পুলিশ। পরে গোপন খবরের ভিত্তিতে সোমবার রাতে এ অভিযান চালানো হয়। অভিযানে দেখা যায়, ১৮ জন ব্যক্তি জুয়া খেলায় লিপ্ত, আর দুজন ব্যক্তি বাড়ি পাহারায় নিয়োজিত ছিল। তাদের সবাইকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় জুয়া খেলার কার্ড ও টাকা। এ কাজের মূল হোতা টিক্কা জাহাঙ্গীর এবং সায়েম। তবে, জুয়ার বোর্ড পরিচালনা করতেন আমান। এই আমান জুয়ার বোর্ড থেকে টাকা তুলে আশ্রয়দাতাদের মাঝে মাসোহারা দিতেন।