রাজধানীতে নারীর গলাকাটা মরদেহ উদ্ধার

Looks like you've blocked notifications!
নিহত জুলেখার মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। এনটিভির ফাইল ছবি

রাজধানীর তেজগাঁওয়ের তেজকুনিপাড়ার একটি ভবনের নিচতলায় নিরাপত্তাকর্মীর কক্ষ থেকে জুলেখা (৩০) নামে এক নারীর গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২০ মে) দিনগত রাতে তার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে জলিল নামে এক রিকশাচালককে খুঁজছে পুলিশ।

আজ রোববার (২১ মে) এনটিভি অনলাইনকে এ তথ্য নিশ্চিত করেন তেজগাঁও থানার পরিদর্শক (তদন্ত) শাহ আলম।

পরিদর্শক শাহ আলম বলেন, “প্রাথমিকভাবে জানা গেছে, জলিল নামে এক রিকশাচালকের সঙ্গে জুলেখার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে করোনার লকডাউনের সময় থেকে। দুজনেই বিবাহিত। তাদের আলাদা সংসার আছে। শনিবার রাতে তারা জামান টাওয়ারের নিরাপত্তাকর্মী সিরাজের রুমে যায়। সেখানে একপর্যায়ে জলিল জুলেখাকে গলা কেটে পালিয়ে যায়। নিরাপত্তাকর্মী সিরাজের সঙ্গে আগে থেকেই তারা পরিচিত ছিল। গত দুদিন আগে বাড়ি থেকে জুলেখাকে কাজ দেওয়ার নাম করে ডেকে আনে সিরাজ।”

এই পুলিশ কর্মকর্তা বলেন, “জলিলের কাছে ৪০ হাজার টাকা পেতেন জুলেখা। তা নিয়েও তাদের মধ্যে বিভিন্ন সময় কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ২০ হাজার টাকা দেয় জলিল।”

শাহ আলম বলেন, “নিরাপত্তাকর্মী সিরাজ পুলিশ হেফাজতে রয়েছে। জলিলকে খোঁজা হচ্ছে। বিষয়গুলো তদন্ত করা হচ্ছে। পলাতক জলিল রাজধানীর শ্যামলী এলাকায় থাকতেন।”

আইনি প্রক্রিয়া শেষে জুলেখার মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।