রাজধানীতে পার্থের নেতৃত্বাধীন বাংলাদেশ জাতীয় পার্টির মিছিল

Looks like you've blocked notifications!
ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ নেতৃত্বাধীন বাংলাদেশ জাতীয় পার্টি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে রাজধানী মিছিল করেছে। ছবি : এনটিভি

রাজধানী ঢাকায় মিছিল করেছে ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ নেতৃত্বাধীন বাংলাদেশ জাতীয় পার্টি (বিজেপি)। এতে অংশ নিয়েছেন শত শত নেতাকর্মী। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে এই মিছিল হয়েছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব আব্দুল মতিন সাউথ।

আজ মঙ্গলবার সকাল ১১টায় রাজধানীর ফকিরাপুল ইস্টার্ন ভিউয়ের সামনে থেকে মিছিলটি শুরু করে বিজয় নগর মোড়, পল্টন মোড় ঘুরে পার্টি অফিসের সামনে গিয়ে শেষ হয়।

এতে উপস্থিত ছিলেন বিজেপির প্রেসিডিয়াম সদস্য ওয়াশিকুর রহমান অঞ্জন, ইমন, ফারহান আহমেদ, মহাসচিব আব্দুল মতিন সাউথ, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস আহমেদ, যুব সংহতির সদস্য সচিব হারুনুর রশিদ, সদস্য সচিব খলিলুর রহমান প্রমুখ।

মিছিল শুরুর আগে মহাসচিব আব্দুল মতিন সাউথ বলেন, ‘একুশে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে মিছিল ও শোভাযাত্রা করছি। এটি রাজনৈতিক কর্মসূচি হলেও শহীদদের স্মরণে আমরা এই মিছিল করছি। আমাদের লক্ষ্য, দেশে সুষ্ঠু ধারার রাজনীতি। ভালো ও মেধাবী লোকেরা রাজনীতিতে আসুক।’ 

এর আগে সকাল ১০টা থেকে ফকিরাপুল ইস্টার্ন ভিউয়ের সামনে জড়ো হন নেতাকর্মীরা। মাতৃভাষা দিবসের ব্যানার ও ফেস্টুন নিয়ে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আসেন বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা। দলটির ছয়টি অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেন।