রাজধানীতে পার্লারকর্মী ধর্ষণ : চারজনের বিরুদ্ধে মামলা

Looks like you've blocked notifications!
ধর্ষণের প্রতীকি ছবি

রাজধানীর শুক্রাবাদের বাসায় ডেকে বিউটি পার্লারকর্মীকে ধর্ষণের ঘটনায় একটি মামলা করা হয়েছে। এ মামলায় চারজনকে আসামি করা হয়েছে। গতকাল বুধবার রাতে ভুক্তভোগী ওই নারীর স্বামী মামলাটি রাজধানীর শেরেবাংলা নগর থানায় করেছেন।

শেরেবাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) উৎপল বড়ুয়া এনটিভি অনলাইনকে এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা সম্পর্কে বিস্তারিত জানানো হবে।’

উৎপল বড়ুয়া বলেন, ‘নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলায় তিন পুরুষ ও এক নারীর নাম উল্লেখ করা হয়েছে। আসামিদের শনাক্ত করা হয়েছে। তাঁদের গ্রেপ্তারে অভিযান চলছে।’

থানার একটি সূত্র বলছে, এ ঘটনায় একাধিক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তবে, তিনি নাম প্রকাশ করতে চাননি। এমনকি, এ বিষয়ে  বিস্তারিত তথ্যও জানাতে চাননি।

পুলিশ জানিয়েছে, গত মঙ্গলবার শুক্রাবাদের একটি বাসায় পার্লারকর্মীকে ডেকে নিয়ে ধর্ষণ করা হয়েছে। ভুক্তভোগী সাভারে থাকেন। তারপর গতকাল বুধবার বিকেলে ওই পার্লারকর্মীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান–স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। তিনি পাঁচ মাসের অন্তঃসত্ত্বা।

পুলিশ বলছে, ওই নারী ধর্ষণের শিকার হয়েছেন বলে প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে। তাঁর ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়েছে। তিনি মানসিকভাবে বিপর্যস্ত। আজ তাঁর আরও কিছু পরীক্ষা–নিরীক্ষা করা হবে। এরপর এ বিষয়ে বিস্তারিত বলা যাবে।

জানা গেছে, গত মঙ্গলবার সন্ধ্যায় এক তরুণী ভুক্তভোগীকে ফোন করে জানান, তিনি পারলার সংক্রান্ত কাজ করাবেন। সেজন্য, ধানমণ্ডি ২৮ নম্বরে আসতে বলেন। সে অনুযায়ী পার্লারকর্মী ধানমণ্ডি ২৮ নম্বরে যান। সেখান থেকে ওই তরুণী পার্লারকর্মী নারীকে শুক্রাবাদের একটি বেসরকারি হাসপাতালের পাশের গলির একটি বাড়ির দোতলার বাসায় নিয়ে যান।

পুলিশ জানিয়েছে, শুক্রাবাদের বাসায় নিয়ে প্রথমে ধর্ষণচেষ্টায় ব্যর্থ হয়ে অভিযুক্তরা ভুক্তভোগী নারীকে মারধর করেন। পরে একাধিক ব্যক্তি ওই নারীকে দলবদ্ধ ধর্ষণ করেন। আর তাদের সহায়তা করেন ফোন করা ওই তরুণী। পরে রাতে ওই নারীকে রাস্তায় ছেড়ে দেওয়া হয়। তিনি সাভারে অবস্থানরত তাঁর স্বামীকে খবর দিলে তিনি শুক্রাবাদে আসেন।