রাজধানীতে প্রতিপক্ষের হামলায় কলেজছাত্র নিহত

Looks like you've blocked notifications!
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নিহত কলেজছাত্র রাকিবুল ইসলাম রাতুল। ছবি : এনটিভি

রাজধানীর মুগদার মান্ডা এলাকায় ঝামেলা মেটানোর কথা বলে ডেকে এনে প্রতিপক্ষ দল হামলা করে রাকিবুল ইসলাম রাতুল (১৯) নামে এক কলেজছাত্রকে। গত রোববার এ ঘটনা ঘটে।

তারপর রাকিবুলকে চিকিৎসার জন্য ভর্তি করা হয় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে। সোমবার দিনগত রাত সোয়া ১২টার দিকে সেখানে রাতুলের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে আজ মঙ্গলবার মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জামাল উদ্দিন বলেন, রাত সোয়া ১২টার দিকে আহত অবস্থায় ঢামেক হাসপাতালে আসা রাতুলের মৃত্যু হয়। আগের এক মারামারির ঘটনা মীমাংসার জন্য প্রতিপক্ষ দল তাঁকে ডেকে নিয়েছিল। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। যারা ঘটনায় জড়িত, তাদের আটক করতে পুলিশ কাজ করছে।

এর আগে মুগদা মান্ডা প্রথম গলি এলাকায় রাতুলের ওপর হামলা করে প্রতিপক্ষের লোকজন। পরে আহত অবস্থায় রাতুলকে প্রথমে মুগদা হাসপাতালে নেওয়া হয়। মাথায় আঘাতের কারণে সেখানে রাতুলের অবস্থা অবনতি হয়। পরে তাকে ঢামেক হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসকরা।

জানা গেছে, মুগদা মানিকদী এলাকার আজিজ স্কুল অ্যান্ড কলেজের উচ্চমাধ্যমিকের ছাত্র ছিলেন রাতুল। তিনি পরিবারের সঙ্গে খিলগাঁও ত্রিমোহনী এলাকায় বসবাস করতেন। তাঁর বাবার নাম আতিকুর রহমান।