রাজধানীতে বিউটিশিয়ানকে বাসায় ডেকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

Looks like you've blocked notifications!
ধানমণ্ডি থানা। ছবি : সংগৃহীত

রাজধানীর ধানমণ্ডিতে এক বিউটিশিয়ানকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে। আজ বুধবার দুপুরে অসুস্থ অবস্থায় ওই নারীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়। তবে, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে, তা জানাতে পারেনি পুলিশ। পুলিশ বলছে—এ ঘটনা জানতে তদন্ত চলছে।

আজ বুধবার সন্ধ্যায় ধানমণ্ডি থানার দায়িত্বরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) অমিতা ও মনছুর আহমেদ এনটিভি অনলাইনকে এসব তথ্য জানিয়েছেন।

অমিতা বলেন, ‘আপাতত এতটুকু আমরা শুনেছি। এর বাইরে আর তেমন কিছুই আমরা জানি না। একজন ব্যক্তি আমাদের এ খবর দিয়েছেন। ভুক্তভোগী নারী চিকিৎসাধীন। আমাদের থানার ওসি তদন্তসহ কয়েকজন ওই নারীর সঙ্গে কথা বলতে গেছেন। পরে এ বিষয়ে বিস্তারিত জানাতে পারব।’

এ ঘটনার তদন্ত কর্মকর্তা ধানমণ্ডি থানার উপপরিদর্শক (এসআই) মনছুর আহমেদ বলেন, ‘আমরা ওই ভুক্তভোগী নারীর সঙ্গে কথা বলেছি। তাঁকে ঘটনাস্থলে নিয়ে এসেছি। বিষয়টি বোঝার চেষ্টা করছি। এখানে আমাদের ঊর্ধ্বতন অনেকে আছেন, তাঁরা বিষয়টির তদারকি করছেন। এ ঘটনায় একটি মামলা করা হবে।’

জানা গেছে, ওই ভুক্তভোগী নারী অনলাইনে বিউটি পার্লারের ব্যবসা করতেন। গতকাল একটি মেয়ে ফোন দিয়ে তাঁকে ধানমণ্ডি ২৮ নম্বর যেতে বলে। সেখানের বাসায় গেলে একটি মেয়ে ও তিনজন ছেলে ভুক্তভোগী নারীকে মারধর করেন। পরে সংঘবদ্ধ ধর্ষণের পর মেয়েটিকে ওই বাড়ি থেকে বের করে দেওয়া হয়।