রাজধানীতে যুবদলনেতাসহ আটক ৪

Looks like you've blocked notifications!

রাজধানীর পল্টন ও জাতীয় প্রেসক্লাব থেকে যুবদলের এক নেতাসহ চারজনকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে তাদের আটক করা হয়। এর মধ্যে আটক সরফরাজ নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক। আর আল আমিন ও নাজমুল বিএনপির কর্মী। তারা নয়াপল্টনে বিএনপি কার্যালয় দেখতে গিয়েছিলেন।

অপরদিকে জাতীয়তাবাদী টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ এর সভাপতি ফখরুল ইসলামকে বেলা ১টার দিকে জাতীয় প্রেসক্লাব থেকে আটক করেছে ডিবি পুলিশ। বাংলাদেশ সম্মিলিত পেশাজীবী পরিষদের সমাবেশ শেষে প্রেসক্লাব থেকে বের হওয়ার সময় তাঁকে আটক করা হয়। তাঁকে আটকের বিষয়টি জানিয়েছেন সাংবাদিক নেতা কাদের গনি চৌধুরী।

ডিএমপির অতিরিক্ত উপপুলিশ কমিশনার আবুল হাসান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে একই এলাকা থেকে বিএনপির আরেক কর্মীকে আটক করা হয়। রাজধানীর ফকিরাপুল থেকে নাইটিঙ্গেল মোড়ে একটি মিছিল করেছিলেন বিএনপি নেতাকর্মীরা। তখন তাকে আটক করা হয়। 

এদিকে নয়াপল্টনসহ গুলিস্তান ও আশপাশ এলাকায় পুলিশকে সতর্ক অবস্থানে দেখা গেছে। মোতায়েন করা হয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অতিরিক্ত সদস্য। একই সঙ্গে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে ঝুলিয়ে দেওয়া হয়েছে তালা।