রাজধানীর যাত্রাবাড়ীতে ছুরিকাঘাতে আওয়ামী লীগ নেতা নিহত

Looks like you've blocked notifications!

রাজধানী যাত্রাবাড়ীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আবু বক্কর সিদ্দিক হাবু (৩৫) নামে এক আওয়ামী লীগ নেতা নিহত হয়েছেন। তিনি ৫০ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর ইউনিটের সভাপতি ছিলেন বলে জানা গেছে। এই ঘটনায় আহত হয়েছেন রুবেল (৩০) নামের আরও এক নেতা।

আজ মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যাত্রাবাড়ীর শহীদ ফারুক সড়কের নিরালা হার্ডওয়ার দোকানের সামনে ছুরিকাঘাতের এ ঘটনা ঘটে। পরে তাঁর পরিচিত লোকজন তাঁকে হাসপাতালে নিয়ে আসে। পরে রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

হাবুকে হাসপাতালে আনা সুমন ইসরাম নামের এক ব্যক্তি জানান, নিহত হাবু যাত্রাবাড়ী ৫০ নম্বর ওয়ার্ডের ১৪ নম্বর ইউনিট আওয়ামী লীগের সভাপতি। শহীদ ফারুক সড়কের নিরালা হার্ডওয়্যার দোকানের সামনে তাঁকে ছুরিকাঘাত করা হয়। পরে হাসপাতালে নেওয়া হলে তাঁর মৃত্যু হয়।

নিহত হাবুর বাড়ি শরিয়তপুর জেলার ডামুড্ডা উপজেলায় বলে জানা গেছে। রাজধানীর যাত্রাবাড়ী তানপাড়া এলাকায় স্ত্রী ও তিন সন্তান নিয়ে থাকতেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, একটি হত্যাকাণ্ডের ঘটনা শুনেছি। যে ব্যক্তি মারা গেছেন তিনি আওয়ামী লীগ নেতা ছিলেন বলে জানতে পেরেছি। বিস্তারিত জানতে চেষ্ঠা করছি।