রাজনৈতিক মিথ্যাচার বন্ধ করুন : বিএনপিকে পাপন

Looks like you've blocked notifications!
ভৈরব বাসস্ট্যান্ড সংলগ্ন কমলপুর নিউটাউন মোড়ে উপজেলা ও পৌর আওয়ামী লীগ আয়োজিত গণজমায়েতে প্রধান অতিথির বক্তব্য দিচ্ছেন পাপন। ছবি : এনটিভি

‘রাজনীতি করুন, অসুবিধা নেই। মিথ্যাচার বন্ধ করুন। লম্ফঝম্ফ বন্ধ করুন। ভয় দেখান, কাদের ভয় দেখান? আমরা কাউকে ভয় পাই না। আমাদের সবার রক্তে বঙ্গবন্ধুর আদর্শ। তাই আমাদের ভয় দেখিয়ে লাভ নেই। আপনাদের দোসর পাকিস্তানিদেরই আমরা ভয় পাইনি। তাদেরই যুদ্ধের মাধ্যমে এই দেশ থেকে তাড়িয়েছি।’

আজ মঙ্গলবার বিকেলে ভৈরব-কুলিয়ারচর সংসদীয় আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বিএনপির উদ্দেশে এসব কথা বলেছেন।

ভৈরব বাসস্ট্যান্ড সংলগ্ন কমলপুর নিউটাউন মোড়ে উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে দেশব্যাপী বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও মিথ্যাচারের প্রতিবাদে গণজমায়েতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পাপন।

বিএনপি ক্ষমতায় থেকে হত্যা, লুটপাট, অর্থ পাচার করেছে মন্তব্য করে পাপন বলেন, এরা ২১ আগস্ট গ্রেনেড হামলা করে আমার মাসহ বহু লোককে হত্যা করেছে। আহসান উল্লাহ মাস্টার ও সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস গোলাম কিবরিয়াকে হত্যা করেছে। তারা এখন বলে আমরা খুন-গুম করছি। এসব মিথ্যাচার বন্ধ করুন। দেশের মানুষ তাদের এইসব মিথ্যাচার শুনছে না বলে তারা এখন বিদেশিদের দ্বারে দ্বারে ঘুরছে। ওদের দ্বারে দ্বারে ঘুরে লাভ হবে না। দেশের মানুষের কাছে আসুন। দেশকে ভালোবাসুন। দেশের মানুষকে ভালো বাসুন। এই দেশে থাকতে হলে দেশকে ভালোবাসতে হবে। দেশের মানুষকে ভালোবাসতে হবে। বঙ্গবন্ধুকে ভালো বাসতে হবে।

এরা দেশের স্বাধীনতায় বিশ্বাস করে না। পতাকাকে মানে না মন্তব্য করে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে পাপন বলেন, এদের মিষ্টি কথায় বিভ্রান্ত হবেন না। ইতিহাস ভুলে যাবেন না। অতীতকে ভুলে যাবেন না। উন্নয়ন ওদের চোখে পড়ে না। তাই ওদের কাছ থেকে সাবধান থাকবেন।

ভৈরব বাসস্ট্যান্ড সংলগ্ন কমলপুর নিউটাউন মোড়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. সায়দুল্লাহ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত গণজমায়েতে এ সময় বিশেষ অতিথির বক্তব্য দেন বেক্সিমকো ফার্মার পরিচালক মিসেস রোকসানা পাপন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এর আগে বিকেল ৪টা থেকে উপজেলার সাতটি ইউনিয়ন ও পৌরসভার ১২টি ওয়ার্ড থেকে হাজার হাজার নেতাকর্মী মিছিলসহকারে সভাস্থলে এলে গণজমায়েত গণজোয়ারে পরিণত হয়।