রাজবাড়ী আ.লীগের নেতৃত্বে পুনরায় জিল্লুল-ইরাদত

Looks like you've blocked notifications!
রাজবাড়ী জেলা আওয়ামী লীগের নেতৃত্বে পুনরায় জিল্লুল হাকিম ও কাজী ইরাদত আলী। ছবি : এনটিভি

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল আজ  শনিবার অনুষ্ঠিত হয়েছে। এ কাউন্সিলে পুনরায় সভাপতি পদে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মো. জিল্লুল হাকিম ও সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলীর নাম ঘোষণা করা হয়েছে। কাউন্সিলের দ্বিতীয় পর্বের সভাপতি ও অনুষ্ঠিত কাউন্সিলের প্রধান অতিথি আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য লেফটেন্যান্ট কর্নেল (অব.) ফারুক খান এ নাম ঘোষণা করেন।  

সভাপতি পদে চারজন এবং সাধারণ সম্পাদক পদে ছয়জন আবেদন করেন। সহসভাপতি হিসেবে সাবেক প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, আকবর আলী মর্জি, ফকির আব্দুল জব্বার ও মহম্মদ আলী চৌধুরীর নাম এবং যুগ্ম সাধারণ সম্পাদক পদে শেখ সোহেল রানা টিপুর নাম ঘোষণা করা হয়।

সাধারণ সম্পাদক পদে আবেদন করেছিলেন কাজী ইরাদত আলী, শেখ সোহেল রানা টিপু, অ্যাডভোকেট ফরহাদ আহম্মেদ, গোলাম মোস্তফা চৌধুরী রন্টু, মোহাম্মদ আলী চৌধুরী ও অ্যাডভোকেট রফিকুল ইসলাম। দ্বিতীয় পর্বের সঞ্চালনায় ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম।

রাজবাড়ী জেলা শহরের শহীদ আব্দুল আজিজ খুশি রেলওয়ে ময়দানে আয়োজিত রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনের ভার্চুয়ালি উদ্বোধন ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।