রাজশাহীতে ট্রাকচাপায় মোটরসাইকেলচালকসহ নিহত ৩

Looks like you've blocked notifications!
রাজশাহী নগরীর নগরীর কর্ণহার থানা। ফাইল ছবি

রাজশাহীর পবা উপজেলার ডাংগেরহাট এলাকায় ট্রাকচাপায় মোটরসাইকেলের চালকসহ তিনজন নিহত হয়েছেন। এদের মধ্যে দুজন ঘটনাস্থলে এবং অপরজনকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আজ মঙ্গলবার (১০ জানুয়ারি) বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিনজন হলেন নগরীর কাশিয়াডাঙ্গা থানার কাঁঠালবাড়িয়া এলাকার আনোয়ার ড্রাইভারের ছেলে থাই মিস্ত্রি রাকিব আলী (৪০), রাজপাড়া থানার বহরমপুর এলাকার আবু সাইদের ছেলে শাহীন ও একই এলাকার বাবলুর ছেলে সোহাগ (২৮)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ বিকেলে তিন বন্ধু মিলে পবার মড়মড়িয়া এলাকার হোটেলে হাঁসের মাংস দিয়ে দুপুরের খাবার খেতে যায়। খাবার খেয়ে তারা বিকেল ৪টার দিকে মোটরসাইকেলযোগে রাজশাহী ফিরছিলেন। ডাংগেরহাট মোড়ের একটু আগে একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান শাহীন ও সোহাগ। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় রাকিবকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকেও মৃত ঘোষণা করেন। একই সঙ্গে তিন বন্ধুর মৃত্যুর ঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 

নগরীর কর্ণহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, দুর্ঘটনার পর পরই ট্রাক ফেলে চালক ও হেলপার পালিয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় কর্ণহার থানায় মামলা হয়েছে।