রাজশাহীর চারঘাটে পল্লীচিকিৎসককে গলা কেটে হত্যা

Looks like you've blocked notifications!
রাজশাহীর চারঘাট থানা। ছবি : এনটিভি

রাজশাহীর চারঘাটে কলাচোরকে চিনে ফেলায় আব্দুল মান্নান (৭০) নামের এক পল্লীচিকিৎসককে গলাকেটে হত্যা করা হয়েছে। গতকাল শুক্রবার রাত ৯টার দিকে পুলিশ লাশ উদ্ধার করেছে।

এ ঘটনায় আজ শনিবার সকালে নিহত আব্দুল মান্নানের ছেলে ফাইম হোসেন মিলন বাদী হয়ে চারঘাট মডেল থানায় একটি মামলা করেছেন।

নিহত আব্দুল মান্নানের বাড়ি উপজেলার শলুয়া ইউনিয়নের কানজগাড়ি গ্রামে। স্থানীয় বাজারে তার ওষুধের দোকান রয়েছে।

পুলিশ সন্দেহভাজন দুজনকে আটক করেছে। এরা হলেন উপজেলার ফতেপুর গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মোহাম্মদ লিটন (৪০) ও একই গ্রামের আব্দুর রশিদের ছেলে রবিউল ইসলাম (৩০)।

চারঘাট মডেল থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ জানান, আব্দুল মান্নান শুক্রবার বিকেলে ইফতারসামগ্রী সঙ্গে নিয়ে পাটক্ষেতে কাজ করতে যান। সন্ধ্যার পরও পাটক্ষেত থেকে বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা আশপাশের বিভিন্ন স্থানে খোঁজ করতে থাকেন। সন্ধ্যা ৭টার দিকে স্থানীয় লোকজন পাটক্ষেতের পাশের কলাবাগানে মান্নানের লাশ পড়ে থাকতে দেখেন। খবর পেয়ে রাত ৯টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে।

পরিদর্শক আব্দুল লতিফ বলেন, আজ সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে নিহত মান্নানের মৃতদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। পরে লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে। আটক দুই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে—কলাচোর কলা চুরি করতে এসেছিল। কলাবাগানের মধ্যে আব্দুল মান্নান তাদের চিনে ফেলায় হাসুয়া বা ধারালো অস্ত্র দিয়ে তার গলায় আঘাত করা হয়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।