রাশেদের জীবন বাঁচাতে প্রয়োজন ১৫ লাখ টাকা

Looks like you've blocked notifications!
রাশেদ হোসেনকে বাঁচাতে প্রয়োজন ১৫ লাখ টাকা। ছবি : এনটিভি

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার ঢেমশা ইউনিয়নের দক্ষিণ ঢেমশা দাইমারখীল গ্রামের ক্ষুদ্র ব্যবসায়ী বাদশা মিয়ার পুত্র রাশেদ হোসেন (২৪)। দরিদ্র পিতার একমাত্র সন্তান রাশেদ হোসেন পরিবারে স্বচ্ছলতা আনার জন্য অটোরিকশা মেরামতের কাজ শিখে বাড়ির পাশে নিজেই একটি দোকান দিয়ে সেখান থেকে আয়ের অর্থ দিয়ে পরিবারের খরচ চালিয়ে আসছিল। ভালোই হাসিখুশিতে চলছিল এই পরিবারের সদস্যদের দিনকাল।

এর মধ্যে কিছুদিন আগে শারীরিক অসুস্থতা দেখা দিলে রাশেদকে ডাক্তার দেখানো হয়। ডাক্তার বিভিন্ন ধরনের পরীক্ষা-নিরীক্ষা দিয়ে সর্বশেষ জানান, তার দুটি কিডনি ড্যামেজ হয়ে যাচ্ছে, দ্রুত কিডনির চিকিৎসা নিতে হবে।

এমন অবস্থায় তাকে গত ২২ ডিসেম্বর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নেফ্রোলজি বিভাগের অধ্যাপক ও বিভাগীয় প্রধান, মেডিসিন ও কিডনি রোগ বিশেষজ্ঞ ডাক্তার মো. নুরুল হুদার কাছে নেওয়া হয়। বর্তমানে তার তত্ত্বাবধানে রাশেদ হোসেনের চিকিৎসা চলছে। রাশেদের বাবা বাদশা মিয়া জানান, বর্তমানে নিয়মিত ডায়ালাইসিস করে তাকে সুস্থ রাখার চেষ্টা করা হচ্ছে । তার চিকিৎসার খরচ যোগান দিতে গিয়ে অনেকটা নিঃস্ব হওয়ার পথে পরিবারটি। আরও ১৪/১৫ লাখ টাকা খরচ করতে পারলে সুস্থ হতে পারবে রাশেদ এমনটাই জানিয়েছেন চিকিৎসকরা।

কিন্তু এই ১৪/১৫ লাখ টাকা যোগান দেয়া নিঃস্ব এই পরিবারটির পক্ষে কোনোভাবেই সম্ভব নয়। বর্তমানে রাশেদ হোসেনের চিকিৎসা চালিয়ে নিতে প্রধানমন্ত্রী, মন্ত্রীবর্গ, স্থানীয় সংসদ সদস্য ও দেশের দানশীল মানুষের সুদৃষ্টি কামনা করেছেন রাশেদ হোসেনের বাবা বাদশা মিয়া।

রাশেদকে সাহায্য করতে বিকাশ ও নগদ একাউন্ট : 01818-131350/ 01864-583120

অথবা রাশেদ হোসেনের মায়ের একাউন্ট নম্বর : 

NAME :  Rosida Begum

A/C NUMBER : 20502940203296206

ইসলামী ব্যাংক বাংলাদেশ লি., কেরানীহাট ব্রাঞ্চ সাতকানিয়া, চট্টগ্রাম।