রিকশাচালককে নারী আইনজীবীর মারধর : ভিডিও ভাইরাল

Looks like you've blocked notifications!
যশোরে প্রকাশ্যে ফুটপাতের ওপর এক রিকশাচালককে নারী আইনজীবী মারধর করছেন। ছবি : এনটিভি

যশোরে প্রকাশ্যে ফুটপাতের ওপর এক রিকশাচালককে একজন নারী আইনজীবী মারধর করছেন- এরকম একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, বেশ কিছুক্ষণ ধরে ওই নারী আইনজীবী রিকশাচালককে চড়থাপ্পড় মারছেন। একজন তাঁকে নিবৃত্ত করার চেষ্টা করলেও তিনি বারবার চড়াও হচ্ছেন রিকশাচালকের ওপর। রোববার (৭ মে) দুপুরের দিকে যশোর আদালতের সামনের রাস্তার ফুটপাতে এই ঘটনা ঘটে।

ওই আইনজীবীর নাম আরতি রানী ঘোষ। তিনি যশোর শহরের অম্বিকা বসু লেনের বাসিন্দা। রিকশাচালককে মারধরের ঘটনাকে অনাকাঙ্খিত ও অনভিপ্রেত বলে মন্তব্য করেছেন যশোর জেলা আইনজীবী সমিতির সভাপতি মো. ইসহাক। তিনি বলেছেন, ওই রিকশাচালকের কাছে তারা দুঃখ প্রকাশ করবেন। একইসঙ্গে আইনজীবী আরতি রানী ঘোষকে সতর্ক করা হবে ও সমিতির বিধিবিধান অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, মারধরের এক পর্যায়ে

ওই রিকশাচালক হাত উঁচু করে মাফ চান। তারপরও আরতি রানী তার ওপর চড়াও হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই আইনজীবী রিকশাচালককে জুতাপেটাও করেছেন। অনেকেই তাকে নিবৃত করার চেষ্টা করলেও তিনি থামেননি। এক পর্যায়ে পথচারী এক নারী এগিয়ে গিয়ে প্রতিবাদ করলে তিনি শান্ত হন। তখন ওই রিকশাচালক তার রিকশা নিয়ে চলে যান।

এ ব্যাপারে আইনজীবী আরতি রানী ঘোষের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।

তবে এর আগে তিনি স্থানীয় সাংবাদিকদের এ বিষয়ে বলেন, আদালত শেষে ফেরার পথে সড়ক পার হওয়ার সময় ওই রিকশাচালক তাকে ধাক্কা দেন।  তিনি রাস্তায় পড়ে গিয়ে আহত হন। তখন উত্তেজিত হয়ে তিনি ওই রিকশাচালককে চড়থাপ্পড় দিয়েছেন।