রিকশাচালক হত্যা মামলার আরও ২ আসামি গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
রিকশাচালক মামুন হোসেন হত্যা মামলার দুই নম্বর আসামি আনোয়ার উদ্দিন। ছবি : এনটিভি

পাবনার ঈশ্বরদীতে রিকশাচালক মামুন হোসেনকে গুলি করে হত্যা মামলার অন্যতম আসামি পিস্তল দিয়ে গুলি করা আনোয়ার উদ্দিনসহ (৪২) দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বুধবার (১১ জানুয়ারি) আনোয়ারকে গ্রেপ্তার করা হয়। আর আজ বৃহস্পতিবার (১২ জানুয়ারি) ভোরে কুষ্টিয়া থেকে ইব্রাহিমকে (২৬) গ্রেপ্তার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদীর আরমবাড়িয়া এলাকা থেকে গতকাল আনোয়ারকে গ্রেপ্তার করা হয়। আর আজ ভোরে কুষ্টিয়া থেকে ইব্রাহিমকে (২৬) গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের পর আনোয়ারকে আদালতে হাজির করে তিনদিনের রিমান্ডে নেওয়া হয়েছে। বর্তমানে ঈশ্বরদী থানা পুলিশের হেফাজতে রেখে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আনোয়ার উদ্দিন পৌরসভার এক নম্বর ওয়ার্ড কাউন্সিলর এবং একই ওয়ার্ডের যুবলীগের সভাপতি কামাল উদ্দিনের ছোট ভাই এবং মামলার এজাহার নামীয় দুই নম্বর আসামি। আর মামলার চার নম্বর আসামি ইব্রাহিমের বাড়ি ঈশ্বরদী পৌরসভার শৈলপাড়া বারো কোয়ার্টার মহল্লায়। এ নিয়ে মামলার এজাহার নামীয় মোট চার আসামিকেই গ্রেপ্তার করা হলো।

এর আগে গত শুক্রবার (৬ জানুয়ারি) ঈশ্বরদী উপজেলা সদরের শৈলপাড়া এলাকা থেকে মামলার এক নম্বর আসামি কাউন্সিলর ও যুবলীগনেতা কামাল উদ্দিন এবং তাঁর ভাতিজা হৃদয় হোসেনকে গ্রেপ্তার করে র‌্যাব।

উল্লেখ্য, গত ৪ জানুয়ারি রাতে তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটির জেরে রিকশাচালক মামুন হোসেনকে গুলি করে হত্যা করা হয়। ঘটনার সময় পিস্তল বের করে মামুনকে গুলি করে আনোয়ার। ঘটনার পর নিহত মামুনের মা লিপি আক্তার বাদী হয়ে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় আরও তিন-চার জনকে আসামি করে মামলা করেন।