র‌্যাব অত্যন্ত সুশৃঙ্খল বাহিনী : স্বরাষ্ট্রমন্ত্রী

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় আজ মঙ্গলবার দুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। ছবি : এনটিভি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল র‌্যাবের ওপর মার্কিন যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা প্রত্যাহার প্রসঙ্গে বলেছেন, র‌্যাবকে কেন যে নিষেধাজ্ঞা দিয়েছে তা যুক্তরাষ্ট্রই ভালো জানে। আমাদের র‌্যাব অত্যন্ত সুশৃঙ্খল বাহিনী। তাদের ভিতরে যারা অন্যায় করেছেন, তাদেরও বিচার হয়েছে। এখনও র‌্যাবের অনেক সদস্য জেলে অন্ত্যরীণ রয়েছেন। র‌্যাব একটি এলিট ফোর্স। অন্যায় যারা করেছেন তারা আইনের মুখোমুখি হয়েছেন।

আজ মঙ্গলবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

পদ্মা সেতু পার হয়ে সড়কপথে টুঙ্গিপাড়ায় পৌঁছে অনুভূতি ব্যক্ত করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু বলেছিলেন তোমরা আমাদের দাবায়া রাখতে পারবা না। বঙ্গবন্ধুরকন্যা সেই কাজটি করে দেখিয়েছেন। তিনি বলেছিলেন বদলে দিবেন বাংলাদেশ। আমাদের স্বপ্ন-হৃদয়ের পদ্মা সেতু হলো। আমাদের এই স্বপ্নের সেতু নিয়ে অনেকে অনেক কথা বলেছেন। অনেকেই সেতু হওয়ার আগেই বলেছেন দুর্নীতি হয়েছে। বঙ্গবন্ধু কন্যা দৃঢ হাতে সব ষড়যন্ত্র উপেক্ষা করে আজকে আমাদের হৃদয়ের সেতুটি উপহার দিয়েছেন।

এ সময় পুলিশের আইজিপি বেনজীর আহমেদ, গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলী খানসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।