লকডাউনে গাইবান্ধায় সড়কে প্রাণ গেল চারজনের

Looks like you've blocked notifications!
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের কালীতলা মাজার এলাকায় আজ বুধবার বিকেলে এক সড়ক দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। ছবি : এনটিভি

কঠোর লকডাউনের মধ্যে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় মালবাহী কাভার্ডভ্যানের ধাক্কায় অটোভ্যানের চার যাত্রী নিহত হয়েছেন। এর মধ্যে তিনজন একই পরিবারের সদস্য। এ সময় আহত হয়েছেন আরও তিনজন।

আজ বুধবার বিকেলে ঢাকা-রংপুর মহাসড়কে উপজেলার দরবস্ত ইউনিয়নের কালীতলা মাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম।   

নিহতরা হলেন- উপজেলার বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামের মৃত ইসহাক আলীর ছেলে এবং স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনিছুর রহমান (২৮), আনিছুরের স্ত্রী রাজিয়া সুলাতানা (২২), আনিছুরের মা রেহেনা বেগম (৪৫) এবং উপজেলার দরবস্ত ইউনিয়নের দুর্গাপুর গ্রামের আবু তাহেরের ছেলে জাহিদ।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি খায়রুল ইসলাম বলেন, মালবোঝাই কাভার্ডভ্যানটির ধাক্কায় যাত্রীবাহী আটোভ্যানটি দুমড়েমুচড়ে গেছে। এতে সাতজন গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক জাহিদকে মৃত ঘোষণা করেন। আহত অন্যদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর ও বগুড়ায় স্থানান্তর করা হয়।

এর মধ্যে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে শিক্ষক আনিছুর রহমান এবং বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আনিছুরের মা রেহেনা বেগম মারা যান। পরে সন্ধ্যায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান আনিছুরের স্ত্রী রাজিয়া সুলতানা।

পুলিশ আরও জানায়, কাভার্ডভ্যানটিকে আটক করা হয়েছে।

করোনা পরিস্থিতির ভয়াবহ সংক্রমণ রোধে আজ বুধবার থেকে এক সপ্তাহের জন্য সারা দেশে কঠোর লকডাউন চলছে। এর মধ্যে জরুরি ছাড়া অন্যসব যানবাহন বন্ধ রয়েছে। এমনকি সাধারণ মানুষ যাতে ঘরের বাইরে না যায় সেজন্য সড়কে আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা হয়েছে।