লক্ষ্মীপুরে অটোরিকশার ধাক্কায় গৃহবধূর মৃত্যু

Looks like you've blocked notifications!
লক্ষ্মীপুর সদর হাসপাতাল। ফাইল ছবি

লক্ষ্মীপুরে রাস্তা পারাপারের সময় সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় মুন্নি আক্তার (৩০) নামে এক গৃহবধূ মারা গেছেন। এ সময় তার চার বছরের শিশু ফাতেমা আক্তারও গুরুতর আহত হয়। 

আজ রোববার বিকেলে সদর উপজেলার চন্দ্রগঞ্জ পশ্চিম বাজারে এ দুর্ঘটনা ঘটে। মুন্নির মৃত্যুতে সদর হাসপাতালে স্বজনদের কান্নার রোল ওঠে। নিহত মুন্নি নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের বালিয়াদা গ্রামের মো. সাহাব উদ্দিনের স্ত্রী। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল শনিবার সকালে চন্দ্রগঞ্জে ননদ নয়ন আক্তারের বাড়িতে শিশুকন্যা ফাতেমাকে নিয়ে মুন্নি বেড়াতে আসেন। ঘটনার সময় ননদের বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে রাস্তা পারাপারের সময় বেপোরোয়া গতির একটি অটোরিকশা এসে তাদের ধাক্কা দেয়। এতে মুন্নি ও তার মেয়ে ফাতেমা গুরুতর আহত। তাৎক্ষণিক তাদের উদ্ধার করে সদর হাসপাতালে আনার পথে মুন্নি মারা যান। আহত ফাতেমাকে সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। 

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) উজ্জ্বল হোসেন বলেন, অটোরিকশার ধাক্কায় এক নারী নিহত হয়েছেন। খবর পেয়ে হাসপাতালে এসে তার স্বজনদের সঙ্গে কথা বলেছি। পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। অটোরিকশাটি স্থানীয়দের সহযোগিতায় জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।