লক্ষ্মীপুরে নাতিকে বাঁচাতে গিয়ে হামলায় বৃদ্ধ নিহত

Looks like you've blocked notifications!
লক্ষ্মীপুরে নাতিকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষের কিল-ঘুষিতে চাঁদ মিয়া নিহত হওয়ার ঘটনার সঙ্গে জড়িত থাকায় সুজনকে আটক করা হয়েছে৷ছবি : এনটিভি

লক্ষ্মীপুরে নাতিকে বাঁচাতে গিয়ে প্রতিপক্ষের কিল-ঘুষিতে চাঁদ মিয়া (৭০) নামে এক বৃদ্ধ মারা গেছেন। আজ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের দক্ষিণ চন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সুজন হোসেন নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

নিহত চাঁদ মিয়া হাজিরপাড়া ইউনিয়নের দক্ষিণ চন্দ্রপুর গ্রামের সন্দিশ বাড়ির মৃত কালা মিয়ার ছেলে। আটক হওয়া সুজনের বাড়ি দিঘলী ইউনিয়নের রাজাপুর গ্রামে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, চাঁদ মিয়ার নাতি ইমরান হোসেন এবং পাশের দিঘলী ইউনিয়নের রাজাপুর গ্রামের সুজন হোসেন ও মো. বাপ্পী একজন আরেকজনকে ‘তুই’ বলে সম্বোধন করে। তারা সময়বয়সী। কিন্তু এই তুই সম্বোধন করা নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে বাপ্পী ও সুজন আরও কয়েকজনকে নিয়ে এসে ইমরানকে মারধর করে। এ সময় নাতিকে বাঁচাতে গেলে চাঁদ মিয়াকেও কিল-ঘুষি মারা হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকায় সুজনকে আটক করা হয়েছে৷ বাকিদের আটক করতে চেষ্টা চলছে।