লক্ষ্মীপুরে বাবার হাত ধরে থাকা শিশুর প্রাণ গেল পিকআপ চাপায়

Looks like you've blocked notifications!
লক্ষ্মীপুরে দ্রুতগামী পিকআপচাপায় শিশু মৃত্যুর পর এলাকাবাসীর ভিড়। ছবি : সংগৃহীত

লক্ষ্মীপুরে বাবার হাত ধরে মাদ্রাসায় যাওয়ার পথে দ্রুতগামী পিকআপ ভ্যানচাপায় সাইমন হাসান রনি (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। আজ শনিবার সকালে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের মিয়ারবেড়ি এলাকায় লক্ষ্মীপুর-রামগতি সড়কে এ দুর্ঘটনা ঘটে। সাইমনের মৃত্যুতে পরিবার ও আত্মীয়-স্বজনের মাঝে চলছে শোকের মাতম।

সাইমন একই ইউনিয়নের চরমনসা গ্রামের হাফিজ উল্যার ছেলে ও একই এলাকার বাহারুল উলুম মাদ্রাসার প্রথম শ্রেণির ছাত্র।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, অন্য এক শিশুসহ সাইমুনকে হাফিজ ঘটনার সময় মাদ্রাসায় দিয়ে আসতে যাচ্ছিলেন। এসময় হাফিজ তার দুই হাতে দুইজনকে ধরে ছিলেন। হঠাৎ মালবাহী একটি পিকআপভ্যান (ঢাকা মেট্রো-ড ১১-৩৭৬১) নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উল্টো পাশে (রংসাইড) গিয়ে সাইমনকে চাপা দেয়। স্থানীয়দের ভাষ্যমতে, বাবার হাত ধরে থাকা অবস্থায়ই পিকআপটি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার সময় পিকআপটি রাস্তার বাইরে পড়ে যায়। তাৎক্ষণিক চালক পালিয়ে যায়। তবে দুর্ঘটনায় হাফিজ ও অন্য শিশুর শারীরিকভাবে কোনো ক্ষতি হয়নি।

হাফিজ উল্যা বলেন, হাসিমুখে মাদ্রাসায় যাওয়ার জন্য ছেলেকে নিয়ে ঘর থেকে বের হয়েছিলাম। ঘাতক পিকআপটি আমার হাত থেকে সাইমনকে ছো মেরে কেড়ে নিয়ে মেরে ফেলেছে। আমার ছেলেটি কান্নাও করতে পারেনি। সঙ্গে সঙ্গে মারা গেছে। এমন মৃত্যু দেখে আমি কীভাবে বাঁচব।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, পিকআপটি জব্দ করা হয়েছে। চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি। এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।