লক্ষ্মীপুরে বাসের ভেতরে সুপারভাইজারকে পিটিয়ে হত্যা

Looks like you've blocked notifications!
লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে শনিবার বাসের ভেতরে সুপারভাইজারকে হত্যার খবরে ঘটনাস্থলে পুলিশ ও উৎসুক জনতার ভিড়। ছবি : সংগৃহীত

লক্ষ্মীপুরে বাসের ভেতরে সুপারভাইজারকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তেরা। আজ শনিবার ভোররাতে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। তথ্য পেয়ে পুলিশ মরদেহ উদ্ধারের পাশাপাশি বাসচালককে আটক করেছে পুলিশ।

নিহত সুপারভাইজার রিয়াদ হোসেন লিটন মান্দারী ইউনিয়নের মোহাম্মদ নগর গ্রামের দুদু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা বাস ইকোনো (ঢাকা মেট্টো-ব ১৫-০১০৩) রাত ১০টার দিকে লক্ষ্মীপুর পৌঁছে। পরে বাসস্ট্যান্ডে যাত্রীদের নামিয়ে দিয়ে বাসটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে দাঁড়ায়।

বাসে নতুন একজন হেলপার, সুপারভাইজার লিটন, পুরোনো স্টাফ শিপন ও চালক নাহিদ ছিলেন বলে জানায় পুলিশ। চালক ও পুরোনো স্টাফ তাঁদের নতুন হেলপার ও সুপারভাইজারকে বাসে রেখে বাসায় ফিরে যান। পরে রাত ৪টার দিকে চালক এসে বাসের ভেতরে সুপারভাইজার লিটনের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন। এ সময় চালক স্থানীয় লাইনম্যান সেলিমকে খবর দিলে তিনি পুলিশকে ঘটনা জানান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।

এ ঘটনার পর থেকে নতুন হেলপার পলাতক রয়েছেন। তাঁর পরিচয় জানা যায়নি। তবে, পুলিশ বাসটির চালক নাহিদকে আটক করে থানা হেফাজতে নিয়েছে। নাহিদ রামগতি উপজেলার চররমিজ ইউনিয়নের বাসিন্দা।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জসীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ইকোনো বাসের ভেতর থেকে একজনের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আমরা বাসটির চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি।’

তদন্ত করে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান ওসি।