লক্ষ্মীপুরে শিশুতোষ চলচ্চিত্র ‘মাইক’-এর শুটিং শুরু

Looks like you've blocked notifications!
লক্ষ্মীপুর পৌর শহরের গোডাউন রোড এলাকায় সরকারি অনুদানপ্রাপ্ত শিশুতোষ চলচ্চিত্র ‘মাইক’-এর মহরত অনুষ্ঠিত।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণকে কেন্দ্র করে সরকারি অনুদানপ্রাপ্ত শিশুতোষ চলচ্চিত্র ‘মাইক’-এর শুটিং শুরু হয়েছে। 

আজ সোমবার সকালে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সাবেক পরিচালক মঈন উদ্দিন চৌধুরী কামরুর লক্ষ্মীপুর পৌর শহরের গোডাউন রোড এলাকার বাড়িতে চলচ্চিত্রটির মহরত হয়। 

এ সময় চলচ্চিত্রটির পরিচালক এফ এম শাহীন, হাসান জাফরুল (বিপুল), চলচ্চিত্র অভিনেতা তারিক আনাম খান, অভিনেত্রী তানভীন সুইটি, বিবার্তাটোয়েন্টিফোর ডটনেটের সম্পাদক বাণী ইয়াসমিন হাসিসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অভিনেতা ও কলাকুশলীরা উপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট ব্যক্তিরা জানায়, ‘মাইক’ চলচ্চিত্রটির প্রযোজক হচ্ছেন তরুণ লেখক, কলামিস্ট ও সংগঠক এফ এম শাহীন। এটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণকে কেন্দ্র করে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র। 

এফ এম শাহীন ও হাসান জাফরুল বিপুল চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করছেন। ২০২০-২০২১ অর্থবছরে ২০টি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রে অনুদানের সিদ্ধান্ত নিয়েছে সরকার। 

গত বছরের ১৫ জুন তথ্য মন্ত্রণালয় প্রকাশিত প্রজ্ঞাপনে অনুদানপ্রাপ্ত এসব চলচ্চিত্রের নাম ঘোষণা করা হয়। এর মধ্যে মুক্তিযুদ্ধভিত্তিক তিনটি, শিশুতোষ দুটি ও সাধারণ শাখায় ১৫টি চলচ্চিত্র রয়েছে। এতে শিশুতোষ ক্যাটাগরিতে এফ এম শাহীনের লেখা ‘মাইক’ চলচ্চিত্রটিও স্থান পায়।

এ ব্যাপারে প্রযোজক ও পরিচালক এফ এম শাহীন বলেন, চলচ্চিত্রটির শুটিং লক্ষ্মীপুর জেলার বিভিন্ন এলাকায় করা হবে। মাসব্যাপী অভিনেতা ও কলাকুশলীরা এখানে থেকে কাজ করবেন। প্রথম দিনের শুটিং সফলভাবে সম্পন্ন হয়েছে।