লক্ষ্মীপুরে সৌদি প্রবাসীকে গুলি করে ও কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই

Looks like you've blocked notifications!
আহত সৌদি প্রবাসী রুবেল হোসেন জাহিদ। ছবি : এনটিভি

লক্ষ্মীপুর সদর উপজেলায় রুবেল হোসেন জাহিদ (৩২) নামের এক সৌদি প্রবাসীকে মুখোশধারী দুর্বৃত্তরা গুলি করে ও কুপিয়ে মোটরসাইকেল ছিনতাই করেছে বলে অভিযোগ উঠেছে। উপজেলার বশিকপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কাশিপুর গ্রামে গতকাল শনিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

রুবেল হোসেন জাহিদ বশিকপুর গ্রামের বাবুল হোসেনের ছেলে ও সৌদি প্রবাসী। তাঁকে প্রথমে সদর হাসপাতালে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য পরে তাঁকে ঢাকায় পাঠানো হয়। এক মাস পর রুবেলের ফের সৌদি যাওয়ার কথা রয়েছে বলে জানিয়েছে তাঁর পরিবার।

রুবেলের মা জাহানারা ও বোন রিয়া আক্তার জানান, রমজানের আগে রুবেল সৌদি আরব থেকে বাড়িতে এসেছেন। এরপর তিনি চলাচলের জন্য এক লাখ ৯৩ হাজার টাকা দিয়ে একটি মোটরসাইকেল কেনেন। ওই মোটরসাইকেলের দিকেই সন্ত্রাসীদের নজর পড়েছে। ঘটনার সময় বাড়ির সামনে কুসুম আলীর দোকানে বসে রুবেল চা পান করছিলেন। এ সময় মুখোশ পরিহিত আট থেকে ১০ জনের একদল সন্ত্রাসী এসে রুবেলের বাঁ পায়ে গুলি করে। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তাঁর দুই হাতের আঙুলসহ শরীরের বিভিন্ন অংশে জখম হয়। পরে সন্ত্রাসীরা তাঁর মোটরসাইকেলটি নিয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা রুবেলকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যান।

হাসপাতালে আহত রুবেল হোসেন জাহিদ সাংবাদিকদের বলেন, ‘আমার সঙ্গে কারও শত্রুতা নেই। হামলাকারীরা মুখোশ পরিহিত ছিল। তারা আমাকে গুলি করে ও কুপিয়ে হত্যার চেষ্টা করে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আরমান হোসেন বলেন, ‘রুবেলের বাঁ পায়ের ঊরুতে অস্ত্র ঠেকিয়ে গুলি করা হয়েছে। এ ছাড়া তাঁর ডান পাসহ শরীরের বিভিন্ন অংশে জখম হয়। এ ছাড়া তাঁর মাথাসহ শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়। উন্নত চিকিৎসার জন্য তাঁকে ঢাকার জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন কেন্দ্রে (পঙ্গু হাসপাতাল) পাঠানো হয়েছে।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, ‘আমি ঘটনাস্থলে এসেছি। অজ্ঞাত কয়েকজন রুবেলের ওপর হামলা করেছে। পরিবার ও স্থানীয়দের সঙ্গে কথা বলেছি। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে দ্রুত আটকের চেষ্টা চলছে।’