শরীয়তপুরের জাজিরায় মাইক্রোবাস উল্টে নিহত ১, আহত ১২

Looks like you've blocked notifications!
জাজিরা পদ্মা সেতুর টোল প্লাজার অদূরে আজ শনিবার দুপুর সাড়ে ৩টার দিকে ন্যাশনাল ব্যাংকের সামনে বাসের ধাক্কায় মাইক্রোবাস উল্টে দুর্ঘটনা ঘটে। ছবি : এনটিভি

শরীয়তপুরের জাজিরায় মাইক্রোবাস উল্টে আব্দুল হক (৬০) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ১২ জন। আজ শনিবার দুপুর সাড়ে ৩টার দিকে জাজিরা পদ্মা সেতুর টোল প্লাজার অদূরে ন্যাশনাল ব্যাংকের সামনে এ দুর্ঘটনা ঘটে।

শিবচর হাইওয়ে পুলিশের ইনচার্জ গাজী শওকত হোসেন বলেন, কুয়াকাটা থেকে আসা অন্তর পরিবহণ নামের একটি বাস মাইক্রোবাসের পিছন থেকে ধাক্কা দেয়। এসময় মাইক্রোবাসটি উল্টে যায়। ঘটনাস্থলে আব্দুল হক নামের এক মাইক্রোবাস যাত্রী মারা যান। এছাড়া মাইক্রোবাসে থাকা আরও ১২ যাত্রী আহত হন।

পুলিশ  জানায়, সকালে কিশোরগঞ্জ থেকে পদ্মা সেতু দেখার জন্য ১৩ জন ব্যক্তি একটি মাইক্রোবাস আসে মাওয়া প্রান্তে। দুপুরের পর তারা সেতু পার হয়ে জাজিরায় আসে। জাজিরা প্রান্ত ঘুরে কিশোরগঞ্জের উদ্দেশে ফিরে যাওয়ার জন্য সেতুর দিকে রওনা দেয়। জাজিরা টোলপ্লাজায় পৌছানোর আগেই ন্যাশনাল ব্যাংকের সামনে এলে কুয়াকাটা থেকে ছেড়ে আসা অন্তর পরিবহণের বাসটি মাইক্রোবাসটিকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসটি উল্টে যায়। এসময় ঘটনাস্থলেই এক যাত্রী মারা যান। খবর পেয়ে জাজিরা দক্ষিণ থানা পুলিশ ও শিবচর হাইওয়ে পুলিশ স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করে।  আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।