শরীয়তপুর সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

Looks like you've blocked notifications!
শরীয়তপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ। ছবি : এনটিভি

শরীয়তপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সভাপতিকে দাওয়াত না দেওয়ায় শিক্ষককে লাথি মারার অভিযোগে কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে জেলা ছাত্রলীগ।

আজ বৃহস্পতিবার সকালে শরীয়তপুর জেলা ছাত্রলীগের আহ্বায়ক মো.  মহসিন মাদবর  ও যুগ্ম আহ্বায়ক রাশেদ উজ্জামান রাশেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

এ ঘটনাকে কেন্দ্র করে দুপুরে কলেজের কিছু শিক্ষার্থীরা পরীক্ষা ও ক্লাস বর্জন করে মানববন্ধন কর্মসূচি পালন করেছে। এর আগে গতকাল বুধবার বিকেলে কলেজের বাংলা বিভাগের স্নাতক সম্মান চতুর্থ বর্ষের মৌখিক পরীক্ষার অনুষ্ঠানে প্রীতিভোজে দাওয়াত না দেওয়ায় বাংলা বিভাগের এক শিক্ষককে শারীরিকভাবে লাঞ্ছিত করেন কলেজ শাখা ছাত্রলীগের  সভাপতি সোহাগ বেপারী। এসময় ২০-২৫ জন নেতাকর্মী উপস্থিত ছিলেন। সোহাগ বেপারী এই কলেজের নিয়মিত ছাত্র না হয়েও কীভাবে কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হলেন, এ নিয়ে শিক্ষার্থীদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। 

শরীয়তপুর জেলা ছাত্রলীগের আহ্বায়ক মহসিন মাদবর বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি এক শিক্ষককে লাঞ্ছিত করেছেন। এ ঘটনা জেনে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে আমরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি। কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়েছে।