শামীম ওসমান হাসপাতালে

Looks like you've blocked notifications!
নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। ছবি : এনটিভি

­নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান অসুস্থ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন। গতকাল বুধবার (২২ মার্চ) রাতে গুলশানের বাসভবনে পেটের পীড়ায় আক্রান্ত হয়ে শারীরিকভাবে অসুস্থতা অনুভব করেন। পরে আজ বৃহস্পতিবার (২৩ মার্চ) সকালে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকের পরামর্শে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিণী ও নারায়ণগঞ্জ মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি এনটিভি অনলাইনকে হাসপাতালে ভর্তির কথা জানিয়ে বলেন, আলহামদুলিল্লাহ, তিনি এখন আগের চেয়ে অনেকটা ভালো আছেন। আমি বিশেষ করে নারায়ণগঞ্জবাসীর কাছে এবং দেশবাসীর কাছে ওনার সুস্থতার জন্য দোয়া চাই। সৃষ্টিকর্তা সহায় হলে সকলের দোয়ায় তিনি নিশ্চয়ই দ্রুত সুস্থ হয়ে উঠবেন।

শামীম ওসমানের একমাত্র ছেলে অয়ন ওসমান এনটিভি অনলাইনকে জানান, প্রাথমিকভাবে আব্বুর অসুস্থতায় ঘাবড়ে গিয়েছিলাম। আলহামদুলিল্লাহ আব্বু এখন ভালো আছেন। গুরুতর কোনো সমস্যা ধরা পড়েনি। আশা করছি আগামীকাল তাঁকে রিলিজ দিয়ে দিবেন চিকিৎসকরা। এর আগে একটি অস্ত্রোপাচার হয়েছিল, সেখানে তিনি ব্যথা অনুভব করায় তাঁকে চিকিৎসকের কাছে নেওয়া হলে হাসপাতালে ভর্তি করা হয়। তবে তিনি এখন শঙ্কামুক্ত। আমি নারায়ণগঞ্জবাসীর কাছে আব্বুর জন্য দোয়া চাই, তিনি যেন দ্রুত সুস্থ হয়ে ওঠেন।