শিক্ষকের বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

Looks like you've blocked notifications!
ধামরাই থানা। ছবি : সংগৃহীত

ঢাকার ধামরাইয়ে শিক্ষকের বিরুদ্ধে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। পৌরসভার কান্দিকুল এলাকায় কোচিং শিক্ষকের বিরুদ্ধে থানায় এ অভিযোগ করেছেন ভুক্তভোগীর বাবা। অভিযোগের ছয় দিন পর গতকাল শুক্রবার পুলিশ ওই শিক্ষককে গ্রেপ্তার করে। এরপর তার দেওয়া তথ্যে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।

ভুক্তভোগী ও তার পরিবারসূত্রে জানা যায়, গত ২ জুলাই সকালে বাড়ি থেকে বের হয় ওই ছাত্রী। পরে শরীফবাগ এলাকায় পৌঁছালে রাস্তা ওই শিক্ষক ও তার সঙ্গীরা মাইক্রোবাসে উঠিয়ে ছাত্রীকে অপহরণ করে। সন্ধ্যায়ও সে বাড়ি না ফিরলে খোঁজাখুঁজি  শুরু করে তার পরিবার। না পেয়ে রাতে ধামরাই থানায় অভিযোগ করেন তারা।

এর ছয়দিন পর গতকাল শুক্রবার রাতে কোচিং শিক্ষককে আটক করে ধামরাই থানা পুলিশ। এরপর অভিযুক্তের দেওয়া তথ্যে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়। পরে ছাত্রীর বাবা মামলা করলে তাঁকে গ্রেপ্তার দেখানো হয়।

এ বিষয়ে ভুক্তভোগীর বাবা বলেন, ‘আমি আমার মেয়ের অপহরণকারীর কঠোর শাস্তি দাবি করছি।’

এ বিষয়ে ধামরাই থানার উপপরিদর্শক মো. শিমুল মোল্লা বলেন, ‘ষষ্ঠ শ্রেণির ছাত্রী অপহরণের একটি অভিযোগ পেয়ে তদন্ত শুরু করি আমরা। পরে অভিযান চালিয়ে অভিযুক্তকে আটক করা হয়েছে। তিনি পেশায় কোচিং শিক্ষক। তারই দেওয়া তথ্যে স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়। পরে মেয়ের বাবা বাদী হয়ে ধর্ষণ মামলা করেন। আজ শনিবার সকালে পাঁচদিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে।’