শিক্ষাসফরের বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় নিহত বেড়ে ২

Looks like you've blocked notifications!
সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। ছবি : এনটিভি

গোপালগঞ্জের কাশিয়ানীতে শিক্ষাসফরের বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে বিদ্যুৎ বিশ্বাস (৫০) নামে আরও এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় এখন পর্যন্ত ২ জন নিহত ও ৩৫ জন শিক্ষার্থী আহত হয়েছেন। আহতদের কাশিয়ানী ১০০ শয্যাবিশিষ্ট হাসপাতাল ও যশোর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (০৯ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে কাশিয়ানী উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের বরাশুরে এ দুর্ঘটনা ঘটে। কাশিয়ানী থানার উপপরিদর্শক (এসআই) দেওয়ান সাদেকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত বিদ্যুৎ বিশ্বাস যশোরের বাঘারপাড়া উপজেলার বাকড়ী বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য এবং নিহত আরেকজন হলেন ল্যাব সহকারী সুদীপ্ত বিশ্বাস (৩৫)। নিহতদের বাড়ি যশোরের বাঘারপাড়া উপজেলার বাকড়ী গ্রামে।

কাশিয়ানীর ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশের পরিদর্শক (ওসি) মো. শরিফুল ইসলাম বলেন, ‘তিনটি বাসে করে যশোরের বাঘারপাড়া উপজেলার বাকড়ী বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা বৃহস্পতিবার সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু সমাধি সৌধের পাশে শেখ রাসেল শিশু পার্কে শিক্ষাসফরে এসেছিল। রাতে ফেরার পথে পেছনে থাকা ছেলে শিক্ষার্থীদের বহনকারী একটি বাস অন্য দুটি বাসকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে বাসটির সামনের অংশ দুমড়ে মুচড়ে গেলে বাসে থাকা অন্তত ৩৫ জন শিক্ষার্থী আহত হয়।’