শিশু ইমন হত্যায় ৬ আসামি কারাগারে

Looks like you've blocked notifications!
জেলা জজ আদালত, সিরাজগঞ্জ। ছবি : এনটিভি

সিরাজগঞ্জে বেলকুচিতে শিশু ইমন (৬) হত্যা মামলায় ছয় আসামিকে কারাগারে পাঠিয়েছে আদালত। আজ বুধবার দুপুরে সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ-১ আদালতের বিচারক মো. এরফান উল্লাহ তাঁদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

আসামিরা হলেন বেলকুচির চর মকিমপুর গ্রামের আলহাজ আলী (৪০), একই গ্রামের ওসমান (২৫), গোলাম (৪৫), সোহেল (২৫), কাওছার (২৪) ও তামাই গ্রামের আল-আমিন (৩৫)।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ -১ আদালতের এপিপি ওয়াছ করনী লকেট এতথ্য নিশ্চিত করে বলেন, ‘শিশু ইমন হত্যা মামলায় বুধবার যুক্তিতর্ক শেষে আদালত আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন। আগামী ২২ নভেম্বর মামলার রায়ের দিন ধার্জ করেছেন আদালত।’

মামলার অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, শিশু ইমনের বাবা চাঁন মিয়া মালয়েশিয়ায় থাকেন। চাঁন মিয়ার স্ত্রী মমতা খাতুন দুই সন্তান নিয়ে তাঁর বাবার বাড়ি চর মকিমপুর গ্রামে বাস করেন। মমতা খাতুনের সঙ্গে তাঁর চাচা আলহাজ আলীর জমি নিয়ে দ্বন্দ্ব চলছিল। ২০১১ সালের ১৫ ফেব্রুয়ারি বিকেল থেকে মমতা খাতুনের ছেলে ইমন নিখোঁজ হয়। এ ঘটনায় বেলকুচি থানায় সাধারণ ডায়েরি করা হয়। পরে ২২ ফেব্রুয়ারি দুপুরে বাড়ির পাশে হাফেজ হাজীর একটি পরিতক্ত জায়গায় ইমনের মরদেহ পাওয়া যায়। এ ঘটনায়  ইমনের চাচা সানোয়ার হোসেন বাদী হয়ে আট জনের নাম উল্লেখ করে বেলকুচি থানায় হত্যা মামলা করেন। বুধবার এ মামলার যুক্তিতর্ক শেষে আলহাজ আলীসহ ছয় আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।