শেখ হাসিনার গাড়িবহরে হামলায় সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
সাতক্ষীরায় শেখ হাসিনার গাড়িবহরে হামলার ঘটনায় করা মামলায় ৭ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি খালেদ মঞ্জুর রোমেল। ছবি : র‌্যাব-৬

সাতক্ষীরায় শেখ হাসিনার গাড়িবহরে হামলার ঘটনায় করা মামলায় সাত বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি খালেদ মঞ্জুর রোমেলকে (৪২) গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৬। আজ বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে খুলনায় এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান র‌্যাব ৬-এর অধিনায়ক লে. কর্নেল মোশতাক আহমেদ।

এ সময় র‌্যাব ৬-এর সাতক্ষীরার কোম্পানি কমান্ডার মেজর গালিবসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

গতকাল বুধবার (১৯ এপ্রিল) সন্ধ্যা ৬টায় খালেদ মঞ্জুর রোমেলকে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়। তিনি সাতক্ষীরার কলারোয়া উপজেলার বাসিন্দা।

অধিনায়ক মোশতাক আহমেদ জানান, শেখ হাসিনার গাড়িবহরে হামলার মামলায় তিনটি অংশের একটিতে রায় হয় ২০২১ সালের ৪ ফেব্রুয়ারি। এই রায়ে খালেদ মঞ্জুর রোমেল সাজাপ্রাপ্ত আসামি। রায়ের পর থেকেই রোমেল পলাতক ছিলেন। এরপর চলতি বছরের ১৮ ফেব্রুয়ারি বাকি দুটি অংশের রায়ে রোমেলের সাত বছরের কারাদণ্ড হয়। পলাতক থাকায় তাঁকে জেলহাজতে পাঠানো সম্ভব হয়নি। গতকাল বুধবার গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার বেলতৈল এলাকা থেকে তাঁকে আটক করা হয়েছে। আটক আসামিকে সাতক্ষীরার কলারোয়া থানায় হস্তান্তরের পর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।