শেরপুরে অটোরিকশাচালক হত্যায় জড়িত অভিযোগে আটক ২

Looks like you've blocked notifications!
শেরপুরের ঝিনাইগাতী উপজেলার অটোরিকশাচালক রফিক হত্যায় জড়িত অভিযোগে দুজন আটক। ছবি : এনটিভি

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার অটোরিকশাচালক রফিক হত্যায় জড়িত অভিযোগে দুজনকে আটক করেছে র‌্যাব। আজ মঙ্গলবার দুপুরে জামালপুরে র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এমনটাই জানান র‌্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান।

নিহত অটোরিকশাচালক রফিকের বাড়ি ঝিনাইগাতীর দুধনই গ্রামে। সন্দেহভাজন আটক হওয়া দুজন হলেন ঝিনাইগাতীর সারিকালিনগর এলাকার মোস্তাফা ও দুধনইয়ের নুর ইসলাম।

কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান জানান, গত ১২ সেপ্টেম্বর রফিক মিয়া তার অটোরিকশা নিয়ে বের হন। কিন্তু তারপর তিনি আর বাড়ি ফিরেননি। গত ১৪ সেপ্টেম্বর নালিতাবাড়ী উপজেলার গারোপাহাড়ের সমশ্চূড়া থেকে রফিকের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় একটি হত্যা মামলা করা হয়। এই হত্যাকাণ্ডের ছায়া তদন্ত শুরু করে র‌্যাব। গতকাল সোমবার ময়মনসিংহের ভালুকার সিডস্টোর থেকে সন্দেহভাজন মোস্তফাকে আটক করে র‌্যাব। পরে তার দেওয়া তথ্যানুযায়ী নুর ইসলামকে আটক করা হয়।

এই র‌্যাব কর্মকর্তা আরও জানান, জিজ্ঞাসাবাদে দুজনই রফিককে হত্যার কথা স্বীকার করেছেন। তারা জানিয়েছেন অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশেই রফিককে হত্যা করা হয়। ছিনতাই হওয়া অটোরিকশাটি শেরপুর জেলা সদরের বাজিতখিলার করিমের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে। আটক হওয়া দুজনকে পুলিশে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলেও জানান র‌্যাব ১৪-এর কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান।