শেরপুরে আ.লীগনেতাকে কটূক্তির প্রতিবাদে সংবাদ সম্মেলন

Looks like you've blocked notifications!
শেরপুর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুনকে রাজাকারপুত্র আখ্যায়িত করায় তিনি সংবাদ সম্মেলন করে প্রতিবাদ জানান। ছবি : এনটিভি

শেরপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থী হুমায়ুন কবির রুমান জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুনকে কটূক্তি করায় সংবাদ সম্মেলন করে প্রতিবাদ জানিয়েছেন তিনি। আজ বৃহস্পতিবার বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করা হয়।

গতকাল বুধবার জেলা আওয়ামী লীগ কর্তৃক সদ্য বহিষ্কৃত এবং জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হুমায়ুন কবির রুমান তাঁর বহিষ্কারাদেশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন। সেই সম্মেলনে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুনকে রাজাকারপুত্র বলে আখ্যায়িত করা হয়। 

পরে আজ সম্মেলন করেন আব্দুল্লাহ আল মামুন। তিনি নিজেকে শহীদ পরিবারের সন্তান হিসেবে দাবি করে জানান, একাত্তরে মুক্তিযুদ্ধ চলাকালীন তাঁর ফুফাতো ভাই হানাদার বাহিনীর আক্রমণে শহীদ হন। তাঁর বাবা একজন কৃষক ছিলেন। তাঁর পরিবার মুক্তিযোদ্ধাদের সহায়তা ও আশ্রয় দেওয়ার কারণে তাঁদের বাড়িসহ আশপাশের বাড়িতে আক্রমণ করে হানাদার বাহিনী।

আব্দুল্লাহ আল মামুন বিষয়টি প্রমাণের দায়িত্ব হুমায়ুন কবির রুমানের ওপর ছেড়ে দিয়ে বলেন, ‘রাজাকারপুত্র প্রমাণ না করতে পারলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

উল্লেখ্য, জেলা পরিষদ নির্বাচনে এবারে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জেলার সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল। এদিকে গতবারের নির্বাচিত চেয়ারম্যান, বর্তমান প্রশাসক ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির রুমান বিদ্রোহী প্রার্থী হওয়ায় জেলা আওয়ামী লীগ তাকে বহিষ্কার করেছে।