শৌচাগারে স্বামী ও ঘরে স্ত্রীর হাত-মুখ বাঁধা লাশ

Looks like you've blocked notifications!
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় শনিবার দুপুরে হাত-মুখ বাঁধা অবস্থায় স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। ছবি : এনটিভি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় হাত-মুখ বাঁধা অবস্থায় বয়স্ক স্বামী-স্ত্রীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুর ১২টার দিকে আলমডাঙ্গা পৌর এলাকার পুরাতন বাজার পাড়ায় নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতেরা হলেন পুরাতন বাজারপাড়ার নজির উদ্দির (৭০) ও তাঁর স্ত্রী ফরিদা খাতুন (৬০)।

শনিবার সকালে নজির উদ্দিনের বাড়িতে কোনো সাড়া-শব্দ না পেয়ে ডাকাডাকি করেন প্রতিবেশীরা। পরে জানালা দিয়ে তাদের মরদেহ দেখতে পান তারা।

স্থানীয়দের অভিযোগ, নজির জমি জালিয়াতি চক্রের হোতা ছিলেন। তাদের ধারণা, জমিজমা সংক্রান্ত বিরোধের কারণে এ হত্যাকাণ্ড ঘটতে পারে।

চুয়াডাঙ্গার পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে গেছে পুলিশ। হত্যাকাণ্ডের কারণ প্রাথমিকভাবে জানা যায়নি। তাদেরকে হত্যা করে ঘরের মধ্যে রেখে বাইরে থেকে তালা লাগিয়ে দেওয়া হয়। নজির উদ্দিনকে শৌচাগারের ভেতর হাত-পা বেঁধে শ্বাসরোধে ও তার স্ত্রীকে ঘরের মেঝেতে ধারালো অস্ত্রের আঘাতে খুন করা হয়েছে। ক্রাইম সিন অক্ষত রাখা হয়েছে। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) খবর দেওয়া হয়েছে।’