শ্বাসরোধে হত্যার পর স্ত্রীকে হাসপাতালে রেখে পলাতক স্বামী

Looks like you've blocked notifications!
নরসিংদীর পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গৃহবধূ বর্ষার মরদেহের সামনে স্বজনদের আহাজারি। ছবি : এনটিভি

নরসিংদীর পলাশ উপজেলায় পারিবারিক কলহের জের ধরে বর্ষা বেগম (১৮) নামে এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। আজ বুধবার পলাশ উপজেলার ঘোড়াশাল পৌরসভার ভাঙ্গালপাড়া গ্রামে এই হত্যার ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে অভিযুক্ত গৃহবধূর স্বামী অন্তর সরকার পলাতক রয়েছেন।  নিহত বর্ষা বেগম চরসিন্দুর ইউনিয়নের চরখোপি গ্রামের আনোয়ার হোসেনের মেয়ে।

নিহত গৃহবধূর বাবা আনোয়ার হোসেন জানান, সাত মাস আগে পারিবারিকভাবে ভাঙ্গালপাড়ার শফিকুল ইসলামের ছেলে অন্তর সরকারের সঙ্গে বর্ষা বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময় তাদের মধ্যে ঝগড়া লেগে থাকত। এ নিয়ে প্রায় সময়ই বর্ষাকে মারধরও করত তার স্বামী অন্তর সরকার। সর্বশেষ আজ সকালে মারধর করে শ্বাসরোধে হত্যার পর তা আত্মহত্যা বলে চালিয়ে দিতে লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যায় স্বামী। পরে পুলিশ গিয়ে নিহত বর্ষার লাশ উদ্ধার করে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস জানান, বর্ষার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত স্বামী পলাতক রয়েছেন। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর হত্যা না আত্মহত্যা বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।