শ্রীলঙ্কার পরিস্থিতির দিকে এগোচ্ছে বাংলাদেশ : হাফিজ

Looks like you've blocked notifications!
বরিশালে কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহম্মদ বীরবিক্রম। ছবি : সংগৃহীত

বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহম্মদ বীরবিক্রম বলেছেন, গণতন্ত্র বিদায় করে সরকার দেশকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে গেছে। বর্তমানে দেশ শ্রীলঙ্কার মতো পরিস্থিতির দিকে এগোচ্ছে।

দেশব্যাপী সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে বরিশাল নগরীর দলীয় কার্যালয়ের সামনে আজ শনিবার জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় হাফিজ উদ্দিন একথা বলেন।

বিএনপির এ নেতা বলেন, ‘আওয়ামী লীগ নতুন করে ইভিএম ভোটের ষড়যন্ত্র শুরু করেছে। আমরা এভিএম বিশ্বাসী নই। এই সরকার যা আয় করে, তার চেয়ে বেশি ব্যয় করে।’

‘সরকারি দলের নেতারা দেশের উন্নয়ন দেখিয়ে হাজার হাজার কোটি টাকা বিদেশ পাচার করার পরও বিচার হয় না’ উল্লেখ করে হাফিজ উদ্দিন বলেন, ‘কোনো কারণ ছাড়াই বিএনপির নেতাকর্মীদের ওপর জেলজুলুম করা হচ্ছে।’

বরিশাল মহানগর বিএনপি আহ্বায়ক মো. মনিরুজ্জামান খান ফারুকের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বরিশাল বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক মাহবুবুল হক নান্নু, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি মেজবাহ উদ্দিন আহমেদ ফরহাদ, সাবেক এমপি আবুল হোসেন খান, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মাদ রহমাতউল্লাহ, এবায়েদুল হক চাঁন, জেলা বিএনপি আহবায়ক অ্যাডভোকেট মজিবর রহমান নান্টু, উত্তর জেলা বিএনপি আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ান মো. শহিদুল্লাহ, সদস্য সচিব মিজানুর রহমান মুকুল প্রমুখ।

সভা সঞ্চালনা করেন যৌথভাবে মহানগর বিএনপির সদস্য সচিব মীর জাহিদুল কবির জাহিদ ও জেলা বিএনপির (দক্ষিণ) সদস্য সচিব আকতার হোসেন মেবুল প্রমুখ।