সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে : আইনমন্ত্রী

Looks like you've blocked notifications!
নেত্রকোনার মোহনগঞ্জ পৌর মিলনায়তনে ‘মুক্তিযুদ্ধে মোহনগঞ্জ মহেশখলা ইয়ুথ ক্যাম্প ও ডা. আখলাকুল হোসাইন আহমেদ’ গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আইনমন্ত্রী আনিসুল হক। ছবি : এনটিভি

বাংলাদেশের একটি সংবিধান রয়েছে, তা সবাইকেই মনে রাখতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ীই হবে—বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আনিসুল হক।

আজ শুক্রবার (১০ ফেব্রুয়ারি) বিকেলে নেত্রকোনার মোহনগঞ্জে ‘মুক্তিযুদ্ধে মোহনগঞ্জ মহেশখলা ইয়ুথ ক্যাম্প ও ডা. আখলাকুল হোসাইন আহমেদ’ গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে এ কথা বলেন আইনমন্ত্রী। মোহনগঞ্জ পৌর মিলনায়তনে এ মোড়ক উন্মোচন করা হয়।

আজ বিকেলে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আপিল বিভাগের বিচারপতি ও ডা. আখলাকুল হোসাইন আহমেদ মেমোরিয়াল ট্রাস্টের সভাপতি ওবায়দুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আইনমন্ত্রী আনিসুল হক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নেত্রকোনা-৩ আসনের সংসদ সদস্য অসীম কুমার উকিল। মুখ্য আলোচক ছিলেন শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. গোলাম কবির।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব এবং বিমান বাংলাদেশ এয়ারলাইনসের পরিচালনা পর্ষদের সাবেক চেয়ারম্যান সাজ্জাদুল হাসান, সাবেক সংসদ সদস্য অপু উকিল, নেত্রকোনা জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট অসিত সরকার সজল, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সামছুর রহমান ভিপি লিটন, নেত্রকোনা পৌরসভার মেয়র আলহাজ নজরুল ইসলাম খান, মোহনগঞ্জ পৌরসভার মেয়র অ্যাডভোকেট লতিফুর রহমান রতনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতারা।