সংসদ ভেঙে সরকারকে পদত্যাগ করতে হবে : গয়েশ্বর

Looks like you've blocked notifications!
বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় আজ শনিবার খুলনা বিভাগীয় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন। ছবি : এনটিভি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ‘১০ দফা মানে এক দফা। এক দফা হচ্ছে অবাধ নিরপেক্ষ সুষ্ঠু নির্বাচন। আর সুষ্ঠু নির্বাচন হতে হবে তত্ত্বাবধায়ক সরকানে অধীনে। তাই এই সংসদ ভেঙে দিয়ে সরকারকে পদত্যাগ করতে হবে।’

বিএনপির খুলনা বিভাগীয় সমাবেশে আজ শনিবার (৪ ফেব্রুয়ারি) প্রধান অতিথির ভাষণে গয়েশ্বর এ কথা বলেন। আজ দুপুর সাড়ে ১২টা থেকে শুরু হয়ে বিএনপির এই সমাবেশ শেষ হয় বিকেল পাচঁটায়।

খুলনা মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট শফিকুল আলম মনার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, মেহেদী হাসান রুমী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, অধ্যক্ষ সোহরাব উদ্দিন প্রমুখ।

দুপুর ২টার দিকে শুরু হওয়ার কথা থাকলেও সকাল ১০টা থেকে খণ্ড খণ্ড মিছিল জমায়েত হয় সমাবেশস্থলে। সাংস্কৃতিক অনুষ্ঠানের পর দুপুর সাড়ে ১২টায় নেতারা বক্তব্য দেওয়া শুরু করেন। কেসিসি মার্কেট চত্বরে ও আশপাশের এলাকায় নেতাকর্মীতে লোকারণ্য হয়ে পরে।

এদিকে বিকেল সাড়ে তিনটায় শিববাড়িতে মহানগর ও জেলা আওয়ামী লীগের উদ্যোগে বিএনপি-জামায়াত সন্ত্রাসের বিরুদ্ধে শান্তি সমাবেশ করা হয়েছে।