সন্তানের সামনে ধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
নরসিংদীর রায়পুরায় নিজ ঘরে সন্তানদের সামনে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি শরিফ হাসানকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। ছবি : র‍্যাব

নরসিংদীর রায়পুরায় নিজ ঘরে সন্তানের সামনে প্রবাসীর স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি শরিফ হাসানকে (২৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। আজ সোমবার বিকেলে সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে র‌্যাব-১১ নরসিংদীর ক্যাম্পের কমান্ডার খন্দকার মো. শামীম হোসেন এ তথ্য জানান।

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থানার নয়াদিল বাসুদেবপুর এলাকায় অভিযান চালিয়ে শরিফ হাসানকে গ্রেপ্তার করা হয়। তার বাড়ি রায়পুরা উপজেলার মির্জাপুর গ্রামে। 

র‌্যাব-১১ সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, এক প্রবাসীর স্ত্রী (২৫), দুই সন্তান নিয়ে রায়পুরায় স্বামীর বাড়িতে বসবাস করেন। গত ২১ আগস্ট রাতে দুই শিশু নিয়ে নিজ ঘরে ঘুমাচ্ছিলেন। রাত আনুমানিক ২টার দিকে আসামি শরীফ হাসান (২৫) ও তার সহযোগী শাহপরান (২২) দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। এ সময় কিছু বুঝে ওঠার আগেই গৃহবধূর হাত-পা-মুখ গামছা দিয়ে বেঁধে ফেলেন তারা। পরে শিশু সন্তানদের গলায় ছুরি ধরে জিম্মি করা হয়। পরে সন্তানদের সামনে তাকে পালাক্রমে একাধিকবার ধর্ষণ করে। পরে গলায় গামছা পেঁচিয়ে তাঁকে হত্যার চেষ্টা করা হয়। এ ঘটনা কাউকে জানালে তাকে এবং ছেলেদের হত্যার হুমকি দেন ধর্ষকরা।

এ ঘটনায় রায়পুরা থানায় লিখিত অভিযোগ করেন নির্যাতিত ওই গৃহবধূ। এরই পরিপ্রেক্ষিতে ঘটনার সঙ্গে জড়িত আসামিদের গ্রেপ্তারে গোয়েন্দা তৎপরতা শুরু করে র‌্যাব-১১। আজ ভোরে মামলার প্রধান আসামি শামীমকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ার মোগড়া ইউনিয়নের নয়াদিল (বাসুদেবপুর) গ্রামের মন্নাফ মিয়ার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।