সমান ভোট পেয়ে হেরে গেলেন লটারিতে! 

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ভৈরব উপজেলার সদস্য পদে সমান ভোট পাওয়া দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাকির হোসেন কাজল (লটারিতে বিজয়ী, বামে) ও কাইসার আহম্মেদ ভুইয়া। ছবি : এনটিভি

উৎসবমুখর ভোটে প্রতিদ্বন্দ্বীর সঙ্গে সমানে সমান থাকলেও লটারির ভাগ্য পরীক্ষায় হেরে গেলেন তিনি! এ যেন ভাগ্যের কাছে নির্মম পরাজয়! তিনি হলেন কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ভৈরব উপজেলার সদস্য পদে লটারিতে হেরে যাওয়া কাইসার আহম্মেদ ভুইয়া।

আজ মঙ্গলবার সকালে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক শামীম আহমদের কার্যালয়ে অনুষ্ঠিত লটারিতে কাইসার আহম্মেদ ভুইয়ার প্রতীক না ওঠায় হেরে যান তিনি। বিজয়ী ঘোষণা করা হয় তাঁর প্রতিদ্বন্দ্বী জাকির হোসেন কাজলকে।

গতকাল সোমবার কিশোরগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ভৈরব উপজেলার সদস্য পদে দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী জাকির হোসেন কাজল ও কাইসার আহম্মেদ ভুইয়া প্রত্যেকেই ৫১টি করে ভোট পান। গতকাল সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত চলা এ নির্বাচনে তারা সমান সমান ভোট পাওয়ায় নির্বাচনি বিধিমালা অনুযায়ী আজ সকাল ১১টার দিকে লটারি অনুষ্ঠিত হয়। এতে হেরে যান কাইসার, বিজয়ী হন কাজল।

এ বিষয়ে জানতে চাইলে লটারিতে পরাজিত প্রার্থী কাইসার আহম্মেদ ভুইয়া তাঁর প্রতিক্রিয়ায় বলেন, ‘আমি ভাগ্যের কাছে নই, আওয়ামী লীগার হয়ে আওয়ামী লীগের কাছে হেরে গেছি। আমার জন্য এটাই নির্মমতা।’

অপরদিকে জাকির হোসেন কাজল তাঁকে নির্বাচিত করায় ভোটারদের প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান।